Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL

ম্যাক্সওয়েলের সঙ্গে খেলার অভিজ্ঞতা কেমন, জানিয়ে দিলেন এবি ডিভিলিয়ার্স

এই জয়ের জন্য সতীর্থ গ্লেন ম্যাক্সওয়েলকে ধন্যবাদ দিচ্ছেন এবি ডিভিলিয়ার্স। ২৮ বলে ৩৯ রান করেন অজি ব্যাটসম্যান।

'ম্যাড ম্যাক্সে' মজে রয়েছেন এবি ডিভিলিয়ার্স।

'ম্যাড ম্যাক্সে' মজে রয়েছেন এবি ডিভিলিয়ার্স। ছবি - টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২১ ১২:৪৯
Share: Save:

তাঁর ২৭ বলে ৪৮ রানের সুবাদে উদ্বোধনী ম্যাচেই মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ২ উইকেটে জিতেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। যদিও এই জয়ের জন্য সতীর্থ গ্লেন ম্যাক্সওয়েলকে ধন্যবাদ দিচ্ছেন এবি ডিভিলিয়ার্স। মারকুটে অজি ব্যাটসম্যানের সঙ্গে খেলার অভিজ্ঞতা দারুণ। এমনটাই মনে করেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার। ২৮ বলে ৩৯ রান করে রোহিত শর্মার দলকে হারানোর ক্ষেত্রে বড় ভূমিকা নিয়েছিলেন ম্যাক্সওয়েল।

ম্যাচের শেষে এবি ডিভিলিয়ার্স বলেন, “এটাই তো ক্রিকেটের মজা। এই পিচে বল থমকে আসছিল। তাই ১৬০ রান তাড়া করা মোটেও সহজ ছিল না।” এরপরেই তিনি ম্যাক্সওয়েলের মারকুটে ব্যাটিং প্রসঙ্গে বলেন, “ম্যাক্সওয়েল অনবদ্য। দলের জন্য ও কতটা কার্যকরী হবে সেটা প্রথম ম্যাচেই বুঝিয়ে দিল। ম্যাক্সওয়েলের মতো ক্রিকেটার সব সময় জিততে চায়। সেই জন্য এমন ক্রিকেটারের সঙ্গে খেলতে ভাল লাগে।”

আইপিএলের ইতিহাসে এই প্রথম বার জয় দিয়ে প্রতিযোগিতা শুরু করল বিরাট কোহলীর দল। আগামী ১৪ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে চিপকে দ্বিতীয় ম্যাচ খেলবে আরসিবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE