Advertisement
১০ মে ২০২৪
IPL 2021

মুম্বইয়ের বিরুদ্ধে প্রথম বোলার হিসেবে ৫ উইকেট! জানতেনই না হর্ষল

আইপিএলে জীবনের প্রথম দল ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরই। ২০১২-এ প্রথম বার দলে যোগ দিয়েছিলেন। ছিলেন ৫ বছর।

উইকেট পেয়ে উচ্ছ্বাস হর্ষলের।

উইকেট পেয়ে উচ্ছ্বাস হর্ষলের। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২১ ১২:২২
Share: Save:

আইপিএলে জীবনের প্রথম দল ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরই। ২০১২-এ প্রথম বার দলে যোগ দিয়েছিলেন। ছিলেন ৫ বছর। তার পরে যোগ দেন দিল্লি ক্যাপিটালসে। আরসিবি-তে ফিরে প্রথম ম্যাচটাই স্মরণীয় করে রাখলেন হর্ষল পটেল। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে দলকে জেতানোর পাশাপাশি ম্যাচের সেরাও হয়েছেন হর্ষল।

বিরাট কোহলীর দলে ফিরে খুশি হর্ষল। বলেছেন, “কেনার সময়েই বলা হয়েছিল যে আমাকে নিয়ে নির্দিষ্ট কিছু পরিকল্পনা রয়েছে ওদের। আমাকে শেষের দিকে বোলিং করানো হতে পারে। যে বিশ্বাস আমার উপরে দেখানো হয়েছে তাতে আমি প্রচণ্ড খুশি।”

প্রথম বোলার হিসেবে মুম্বইয়ের বিরুদ্ধে ৫ উইকেট নিয়েছেন, এটা নাকি জানতেনই না হর্ষল। বলেছেন, “এই তথ্য আমার কাছে ছিল না। যে ছন্দটা ছিল সেটাই কাজে লাগানোর চেষ্টা করেছিলাম। আইপিএলে ৯৮টা ম্যাচ খেলার পর এটাই আমার প্রথম পাঁচ উইকেট শিকার। মুম্বইয়ের মতো দলের বিরুদ্ধে সেটা পাওয়া অবশ্যই বিশেষ অনুভূতি। তবে এখনও ইয়র্কার নিয়ে কাজ করতে হবে। ম্যাচের যে কোনও সময় বোলিং করার দক্ষতা অর্জন করতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli RCB IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE