Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: আইপিএল-এর জন্য এখনও ভিসা পাননি আফগানিস্তানের স্পিনার

আগামী রবিবার থেকে শুরু হতে চলেছে আইপিএল। কিন্তু সানরাইজার্স হায়দরাবাদের আফগান স্পিনার মুজিব উর-রহমান কবে দলের সঙ্গে যোগ দেবেন তা নিয়ে কোনও নিশ্চয়তা নেই।

সমস্যায় মুজিব।

সমস্যায় মুজিব। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২১ ১৯:৪৫
Share: Save:

আগামী রবিবার থেকে শুরু হতে চলেছে আইপিএল। কিন্তু সানরাইজার্স হায়দরাবাদের আফগান স্পিনার মুজিব উর-রহমান কবে দলের সঙ্গে যোগ দেবেন তা নিয়ে কোনও নিশ্চয়তা নেই। আইপিএল-এ খেলার জন্য তিনি এখনও দুবাইয়ের এন্ট্রি ভিসা পাননি।

সংবাদ সংস্থাকে দলের এক কর্তা বলেছেন, “ভিসা প্রক্রিয়া নিয়ে এখনও কাজ চলছে। কিন্তু কবে মুজিব দলের সঙ্গে যোগ দিতে পারবে সেটা নিয়ে কোনও নিশ্চয়তা নেই।” তবে আফগানিস্তানের বাকি দুই ক্রিকেটার রশিদ খান এবং মহম্মদ নবি দলের সঙ্গে যোগ দিয়েছেন। আপাতত তাঁরা নিভৃতবাসে রয়েছেন।

আইপিএল-এর দ্বিতীয় পর্বে আগামী ২২ সেপ্টেম্বর দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচ রয়েছে হায়দরাবাদের। সংযুক্ত আরব আমিরশাহী থেকে এসে ছ’দিনের নিভৃতবাসে থাকতেই হবে। ফলে মুজিবের পক্ষে সম্ভবত প্রথম ম্যাচে খেলা সম্ভব হবে না। তবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ এবং দক্ষিণ আফ্রিকা-শ্রীলঙ্কা সিরিজের ক্রিকেটাররা যেহেতু এক জৈব বলয় থেকে আর এক জৈব বলয়ে আসছেন, তাই তাঁদের দু’দিন নিভৃতবাসে থাকলেই চলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 Mujeeb Ur Rahman Afghanistan Cricket Team
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE