Advertisement
০৬ অক্টোবর ২০২২
chris gayle

Chris Gayle: দেড়শো কিমির বলে ভেঙে দু’টুকরো গেলের ব্যাট, দেখুন ভিডিয়ো

বল উড়িয়ে মাঠের বাইরে ফেলতে সিদ্ধহস্ত তিনি। কোনও বোলারকেই তিনি ভয় পান না। কিন্তু মঙ্গলবার সেই ক্রিস গেলই ভয় পেয়ে গেলেন।

ভাঙল গেলের ব্যাট।

ভাঙল গেলের ব্যাট। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২১ ১৬:২৭
Share: Save:

বল উড়িয়ে মাঠের বাইরে ফেলতে সিদ্ধহস্ত তিনি। কোনও বোলারকেই ভয় পান না। কিন্তু মঙ্গলবার সেই ক্রিস গেলই ভয় পেয়ে গেলেন। এক বোলারের বলে ভেঙে দু’টুকরো হল তাঁর ব্যাট। ম্যাচের মাঝপথেই ব্যাট পাল্টাতে হল তাঁকে।

মঙ্গলবার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের দ্বিতীয় সেমিফাইনালে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের বিরুদ্ধে ম্যাচ ছিল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের। প্যাট্রিয়টসের হয়েই খেলছিলেন গেল। তাঁদের ইনিংসের চতুর্থ ওভারে বল করছিলেন গায়ানার ওডিয়ান স্মিথ। দ্বিতীয় বলেই তিনি গেলের ব্যাট ভেঙে দেন। ব্যাটের হাতল গেলের হাতে রয়ে যায়। বাকি অংশ ছিটকে পড়ে কিছুটা দূরে।

গেল এই ঘটনায় হতবাক হয়ে যান। বিস্ময়ে তাকিয়ে থাকেন কিছুক্ষণ। তারপরেই ওপেনিং সতীর্থ এভিন লিউইসের সঙ্গে হাসতে থাকেন। রিজার্ভ বেঞ্চের দিকে হাত নাড়িয়ে নির্দেশ দেন নতুন ব্যাট নিয়ে আসার। ধারাভাষ্য দিচ্ছিলেন সাইমন ডুল। তিনি জানিয়েছেন, ঘণ্টায় প্রায় ১৫৫ কিমি গতিবেগে বলটি করেছিলেন স্মিথ।

তবে গায়ানা জিততে পারেনি ম্যাচে। ২৭ বলে গেলের ৪২ এবং লিউইসের ৩৯ বলে অপরাজিত ৭৭ রানে ভর করে গায়ানাকে সাত উইকেটে হারিয়ে দেয় প্যাট্রিয়ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.