Advertisement
২৫ এপ্রিল ২০২৪
virat kohli

আইপিএল দেশেই আয়োজন করতে কোহালিদের ভ্যাকসিন দেওয়ার কথা ভাবছে বোর্ড

কোভিড পরিস্থিতির উন্নতি হচ্ছে ভারতে। তাই এখনই এ বারের আইপিএল আয়োজন করার জন্য বিকল্প কোনও কেন্দ্রের খোঁজ করছে না বিসিসিআই।

কোহালিরা কি দেশেই আইপিএল খেলবেন?

কোহালিরা কি দেশেই আইপিএল খেলবেন? ফাইল ছবি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ২০:১০
Share: Save:

কোভিড পরিস্থিতির উন্নতি হচ্ছে ভারতে। তাই এখনই এ বারের আইপিএল আয়োজন করার জন্য বিকল্প কোনও কেন্দ্রের খোঁজ করছে না বিসিসিআই। শনিবার জানালেন ভারতীয় বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ সিংহ ধুমল। এ-ও জানিয়েছেন, আইপিএলের আগে ক্রিকেটারদের ভ্যাকসিন দেওয়ার চেষ্টা করা হচ্ছে।

এদিন সংবাদ সংস্থাকে সাক্ষাৎকারে ধুমল বলেছেন, “ভারতে আইপিএল করা নিয়ে ইতিমধ্যেই আমরা ভাবনাচিন্তা করছি। আশা করছি সফল ভাবে আয়োজন করা যাবে। এই মুহূর্তে দাঁড়িয়ে বিকল্পের কথা ভাবছি না আমরা। এখন কোভিডের দিক থেকে ভারতের অবস্থা সংযুক্ত আরব আমিরশাহির থেকেও ভাল। যদি এখানকার পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকে এবং উন্নত হয়, তাহলে ভারতেই আইপিএল হবে।”

ক্রিকেটারদের ভ্যাকসিন দেওয়ার প্রসঙ্গে ধুমলের বক্তব্য, “সরকারের নির্দেশ অনুযায়ী কোভিডের বিরুদ্ধে সামনে থেকে লড়া কর্মীদের আগে ভ্যাকসিন দেওয়া হবে। কিন্তু সরকারের সঙ্গে ইতিমধ্যেই যোগাযোগ করেছি আমরা। ক্রিকেটারদেরও যাতে ভ্যাকসিন দেওয়া যায় তা নিয়ে ভাবনাচিন্তা করা হবে।”

একইসঙ্গে ধুমল জানিয়েছেন, মাঠে যাতে কিছু সংখ্যক হলেও দর্শক আনা যায়, সে ব্যাপারে তাঁরা জোরকদমে চেষ্টা চালাচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI virat kohli Arun dhumal IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE