Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

নেটে নতুন অবতারে হাজির যশপ্রীত বুমরা, ভিডিয়ো দেখে উত্তাল নেট-দুনিয়া

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ৩০ জানুয়ারি ২০২১ ১৮:১৫
ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে দলে রয়েছেন বুমরা।

ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে দলে রয়েছেন বুমরা।
ফাইল ছবি

নিখুঁত ইয়র্কার এবং ব্যাটসম্যানকে ভয় দেখানো বাউন্সার দেওয়ার জন্য তিনি খ্যাত। কিন্তু যশপ্রীত বুমরা যে হাত ঘুরিয়ে দুর্দান্ত লেগ-স্পিনও করতে পারেন, সেটা এতদিন কেউ জানত না। বুমরার এই ‘বিরল প্রতিভা’ সামনে এনেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তারা টুইটারে একটি ভিডিয়ো প্রকাশ করেছে, যেখানে বুমরাকে নকল করতে দেখা গিয়েছে অনিল কুম্বলের বোলিং অ্যাকশন। পেস বোলিংয়ের মতো এখানেও সমান পারদর্শী বুমরা।

শনিবার টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেছে বিসিসিআই। ৪০ সেকেন্ডের সেই ভিডিয়োতে বিভিন্ন ম্যাচে কুম্বলের বোলিং অ্যাকশনের পাশাপাশি নেটে তাঁকে নকল করে বুমরার বোলিং রয়েছে। দেখা যাচ্ছে, প্রায় কুম্বলের মতোই বল ঘোরাচ্ছেন বুমরা। বোলিং অ্যাকশনও অবিকল একইরকম। ক্যাপশনে লেখা হয়েছে, “আমরা এতদিন বুমরার ভয়ঙ্কর ইয়র্কার এবং তীক্ষ্ণ বাউন্সারই দেখেছি। এবার তাঁর অন্য সংস্করণ আপনাদের সামনে আনছি আমরা। কিংবদন্তি অনিল কুম্বলেকে নকল করার চেষ্টা করেছে বুমরা এবং অনেকটাই সফল হয়েছে।”

সমাজমাধ্যমে এই ভিডিয়ো দেখে দারুণ মজা পেয়েছেন নেটাগরিকরা। অনেকেই মন্তব্য করেছেন, দলে আলাদা করে স্পিনার খেলানোর প্রয়োজন থাকল না। বুমরা একাই যৌথ দায়িত্ব সামলে দিতে পারেন। উল্লেখ্য, চোটের কারণে অস্ট্রেলিয়া সিরিজের চতুর্থ টেস্টে খেলতে পারেননি বুমরা। তবে আসন্ন ইংল্যান্ড সিরিজে তিনি দলে রয়েছেন। কুম্বলে বর্তমানে আইপিএল দল কিংস ইলেভেন পাঞ্জাবের কোচ।

Advertisement

আরও পড়ুন

Advertisement