Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2021

টেস্টে ক্রিকেটারের তকমা লাগানো পূজারা নতুন লক্ষ্য স্থির করে ফেলেছেন

পূজারা জানিয়েছেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলতে পছন্দ করেন তিনি। 

অস্ট্রেলিয়ার মাটিতে একাধিক বলের আঘাত সহ্য করে লড়াই চালিয়ে গিয়েছিলেন পূজারা।

অস্ট্রেলিয়ার মাটিতে একাধিক বলের আঘাত সহ্য করে লড়াই চালিয়ে গিয়েছিলেন পূজারা। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ১৭:৪৮
Share: Save:

ব্রিসবেনে কেরিয়ারের সব চেয়ে বেশি বল খেলে অর্ধশতরান করেছিলেন চেতেশ্বর পূজারা। টেস্ট ক্রিকেটে তাঁর মূল্য আকাশ ছোঁয়া হলেও, আইপিএলের বিশ্বে তিনি ব্রাত্যই থেকে গিয়েছেন। প্রথম আইপিএলে কলকাতা নাইট রাইডার্সে খেলেছিলেন পূজারা। পরে রয়্যাল চ্যালেঞ্জার্স বাঙ্গালোর এবং কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে খেলেন তিনি। দলে কখনোই নিজের জায়গা পাকা করতে পারেননি পূজারা। কিন্তু এবার টেস্ট ক্রিকেটারের তকমা গা থেকে ঝেড়ে ফেলতে চান তিনি।

এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পূজারা বলেন, “আইপিএলে অবশ্যই খেলতে চাই। আমি বিশ্বাস করি সুযোগ দিলে ভাল কিছু করে দেখাব।” এবারের নিলামে তিনি অংশ নেবেন কিনা তা এখনও অবধি জানাননি তিনি।

অস্ট্রেলিয়ার মাটিতে একাধিক বলের আঘাত সহ্য করে লড়াই চালিয়ে গিয়েছিলেন তিনি। শনিবার বলেন, “কাঁধে রক্ত জমাট বেঁধে রয়েছে, তবে তেমন বড় কিছু নয়।” পূজারা জানিয়েছেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলতে পছন্দ করেন তিনি। “অস্ট্রেলিয়ায় ক্রিকেট খেলা বেশ উপভোগ করি। দারুণ লড়াকু প্রতিপক্ষ ওরা। অ্যাডিলেডে হারলেও বাকি সিরিজে আমাদের দলের ছেলেরা নিজেদের মেলে ধরতে পেরেছিল।”

ইয়র্কশায়ারের হয়ে খেলার সময় তিনি বর্ণবিদ্বেষের শিকার হয়েছিলেন কি না জিজ্ঞেস করলে, পূজারা বলেন, “আমার সঙ্গে কখনও এরকম কিছু হয়নি। দারুণ সময় কাটিয়েছিলাম ইয়র্কশায়ারে। আমার নাম উচ্চারণ করতে ওদের অসুবিধা হতো, তবে ‘স্টিভ’ বলে ওরা বর্ণবিদ্বেষী আক্রমণ করেছিল বলে মনে হয়নি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cricket cheteshwar pujara Team India IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE