Advertisement
১৭ মে ২০২৪
IPL 2021

আইপিএল-এর আগে কোহলীদের টিকাকরণের জন্য স্বাস্থ্য দফতরের কাছে আবেদন করতে পারে বোর্ড

গত বছর সংযুক্ত আরব আমিরশাহিতে আয়োজন করা হলেও এ বছর দেশের মাটিতেই আইপিএল অনুষ্ঠিত হবে এই কোটিপতি লিগ।

বিসিসিআই-এর সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় এবং কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন।

বিসিসিআই-এর সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় এবং কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২১ ২০:৩৫
Share: Save:

ভারতীয় ক্রিকেট বোর্ডের সহ-সভাপতি রাজীব শুক্ল রবিবার জানিয়েছেন আইপিএল-এর ক্রিকেটারদের টিকা দেওয়ার জন্য কেন্দ্রীয় স্বাস্থ্য দফতরের কাছে আবেদন করবে বোর্ড। ৯ এপ্রিল থেকে শুরু হতে চলেছে আইপিএল। তার আগে একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের ১০ জন মাঠকর্মীও আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে।

গত বছর সংযুক্ত আরব আমিরশাহিতে আয়োজন করা হলেও এ বছর দেশের মাটিতেই আইপিএল অনুষ্ঠিত হবে এই কোটিপতি লিগ। তবে বাড়তে থাকা করোনা সংক্রমণ চিন্তায় ফেলেছে বোর্ডকে। রাজীব বলেন, “করোনা বাড়ছে দেশে। এর সঙ্গে লড়াই করতে হলে টিকাই এক মাত্র পথ। বোর্ড ভাবছে ক্রিকেটারদের টিকা দেওয়ার কথা। কেউ জানে না কবে করোনা থেকে মুক্তি পাওয়া যাবে। সেই জন্য আমাদের এটা নিয়ে ভাবা উচিত। খেলোয়াড়দের টিকা দেওয়া উচিত।”

কেন্দ্রীয় স্বাস্থ্য দফতরকে এই বিষয় বোর্ড কিছু জানিয়েছে কি না সেই বিষয় জিজ্ঞেস করা হলে রাজীব বলেন, “বোর্ড ভাবছে এই বিষয় নিয়ে স্বাস্থ্য দফতরের সঙ্গে কথা বলবে।” মহারাষ্ট্রের করোনা পরিস্থিতি সব চেয়ে উদ্বেগজনক। ইতিমধ্যেই দিনের বেলা ৫ জনের বেশি জমায়েতে রবিবার নিষেধাজ্ঞা জারি করেছে মহারাষ্ট্রের প্রশাসন। এ ছাড়া, পরবর্তী নির্দেশ জারি না হওয়া পর্যন্ত প্রতি সপ্তাহান্তে, অর্থাৎ শুক্রবার সন্ধ্যা ৮টা থেকে সোমবার সকাল ৭টা পর্যন্ত সম্পূর্ণ লকডাউনের কথাও ঘোষণা করেছে উদ্ধব ঠাকরের প্রশাসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Corona Vaccine IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE