Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2021

আইপিএল শেষে স্মিথ-মর্গ্যানদের সুস্থ ভাবে দেশে ফেরানোর দায়িত্ব তুলে নিল বিসিসিআই

ক্রিকেটাররা যে প্রতিযোগিতা শেষ হলেই বাড়ি ফিরতে চান, তা বোঝা গিয়েছে ক্রিস লিনের বার্তাতেই।

অইন মর্গ্যান।

অইন মর্গ্যান। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২১ ১৬:১২
Share: Save:

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে ভারতে। প্রতিদিন ৩ লক্ষের বেশি মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন। এমন অবস্থায় ভারতে আইপিএল খেলতে আসা বিদেশি ক্রিকেটাররাও বেশ চিন্তিত। ক্রিস লিন বাড়ি ফেরার জন্য ব্যক্তিগত বিমানের দাবিও জানিয়েছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছে। তবে বিসিসিআই-এর পক্ষ থেকে ক্রিকেটারদের বাড়ি ফেরার ব্যাপারে সব রকম ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে।

হেমাঙ্গ আমিন, আইপিএল-এর সিওও বলেন, “অনেকের মনেই প্রশ্ন তৈরি হয়েছে, প্রতিযোগিতা শেষ হলে কী ভাবে বাড়ি ফিরবে। আমরা আশ্বস্ত করতে চাই এই ব্যাপারে কোনও চিন্তা করতে হবে না। ভারতীয় বোর্ড সম্পূর্ণ দায়িত্ব নেবে যতক্ষণ না সবাই বাড়ি ফিরে যাচ্ছে। ভারতীয় বোর্ড সরকারের সঙ্গে কথা বলে সেই ব্যবস্থা করবে। যতক্ষণ না সবাই সুস্থ ভাবে নিজের বাড়ি পৌঁছে যাচ্ছে, ততক্ষণ বিসিসিআই-এর জন্য প্রতিযোগিতা শেষ হবে না।”

করোনার মধ্যেও আইপিএল চলছে। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থেকেই চলছে প্রতিযোগিতা। মাঠে কোনও দর্শককেও ঢুকতে দেওয়া হচ্ছে না। তবে ক্রিকেটাররা যে প্রতিযোগিতা শেষ হলেই বাড়ি ফিরতে চান, তা বোঝা গিয়েছে ক্রিস লিনের বার্তাতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Eoin Morgan IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE