Advertisement
২৩ এপ্রিল ২০২৪
IPL 2021

কার থেকে চেন্নাই সুপার কিংসের জার্সি পেলেন ‘সম্মানিত’ চেতেশ্বর পূজারা?

গত বারের ব্যর্থতা ভুলে ঘুরে দাঁড়াতে মরিয়া চেন্নাই সুপার কিংস। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে নামবে তারা।

চেতেশ্বর পূজারা

চেতেশ্বর পূজারা ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২১ ১১:০৩
Share: Save:

গত বারের ব্যর্থতা ভুলে ঘুরে দাঁড়াতে মরিয়া চেন্নাই সুপার কিংস। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে নামবে তারা। তার আগে দলের নতুন ক্রিকেটারদের সরকারি ভাবে স্বাগত জানাল সিএসকে।

এ বার সিএসকে দলে যুক্ত হয়েছেন চেতেশ্বর পূজারা, মইন আলি, কৃষ্ণাপ্পা গৌতম, রবিন উথাপ্পার মতো ক্রিকেটাররা। তাঁদের হাতে জার্সি তুলে দেন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। সাত বছর পর আইপিএলে সুযোগ পেয়েছেন পূজারা। ধোনির হাত থেকে জার্সি পেয়ে উত্তেজিত তিনি।

নেটমাধ্যমে পূজারা লিখেছেন, “ধোনিভাইয়ের হাত থেকে জার্সি পেয়ে এবং সিএসকে পরিবারের সঙ্গে যুক্ত হতে পেরে উত্তেজিত এবং সম্মানিত। একটা দারুণ মরসুম কাটানোর অপেক্ষায় রয়েছি।” অনুষ্ঠানে ছিলেন কোচ স্টিফেন ফ্লেমিংও।

গত বার আইপিএলের প্লে-অফে উঠতে পারেনি সিএসকে। তাদের সব থেকে খারাপ মরসুম গিয়েছে। এ বার তাই দলের তরফে ভরসা রাখা হয়েছে তরুণ ক্রিকেটারদের উপরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE