Advertisement
১৬ এপ্রিল ২০২৪
IPL 2021

সেনাবাহিনিকে সম্মান! মহেন্দ্র সিংহ ধোনির হাত ধরে নতুন জার্সির উন্মোচন করল চেন্নাই

আসন্ন আইপিএলে নতুন রূপে হাজির হতে চলেছে চেন্নাই সুপার কিংস।

বদলাচ্ছে ধোনিদের জার্সি।

বদলাচ্ছে ধোনিদের জার্সি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২১ ২২:০৬
Share: Save:

আসন্ন আইপিএলে নতুন রূপে হাজির হতে চলেছে চেন্নাই সুপার কিংস। বুধবার নতুন জার্সির উন্মোচন করল তারা। ভক্ত এবং চেন্নাইপ্রেমীদের সামনে সেই নতুন জার্সি তুলে ধরতে দেখা গেল মহেন্দ্র সিংহ ধোনিকেই। সিএসকে-র টুইটারে সেই ভিডিয়ো পোস্ট করা হয়েছে।

নতুন জার্সিও হলুদ রংয়ের। তবে এ বারের জার্সিতে একটি বিশেষ জিনিস থাকছে। ভারতীয় সেনাবাহিনিকে সম্মান জানিয়ে কাঁধের কাছে সবুজ নকশা করা হয়েছে। উঠিয়ে দেওয়া হয়েছে নীল এবং লালের নকশা। ভারতের টেরিটোরিয়াল আর্মির লেফটেন্যান্ট জেনারেল ধোনিকে এই জার্সি পরেই ৯ এপ্রিল দলকে নেতৃত্ব দিতে দেখা যাবে।

একটি বিবৃতিতে সিএসকে বলেছেন, “নতুন এই জার্সির নকশা উৎসর্গ করা হয়েছে ভারতের সশস্ত্র বাহিনীকে। চেন্নাইয়ের লোগোর উপরে তিনটি তারা আমাদের আইপিএল জয়ের সংখ্যাকে ইঙ্গিত করছে। সশস্ত্র বাহিনীর আত্মত্যাগের প্রতি সম্মান জানানোর ভাবনা বেশ অনেকদিন ধরেই আমাদের মাথায় ছিল। এই নকশা আমাদের যোদ্ধাদের সম্মান জানাতেই তৈরি।”

এর আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি একদিনের ম্যাচে ধোনির উদ্যোগেই উরির নিহত সেনাদের সম্মান জানাতে বিশেষ টুপি পরে নেমেছিলেন ভারতীয় দলের ক্রিকেটাররা। যদিও সেই টুপি নিয়ে বিতর্ক হয় এবং ব্যাপারটা গড়ায় আইসিসি পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CSK mahendra singh dhoni IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE