Advertisement
২৪ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: চেন্নাই হারলেও রুতুরাজের শতরানে মুগ্ধ বর্তমান এবং প্রাক্তনরা

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে শতরান করে চমকে দিয়েছেন চেন্নাইয়ের রুতুরাজ গায়কোয়াড়। এ বারের আইপিএল-এর দ্বিতীয় পর্বে এটাই প্রথম শতরান।

রুতুরাজ গায়কোয়াড়

রুতুরাজ গায়কোয়াড় ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২১ ১৭:৫১
Share: Save:

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে শতরান করে চমকে দিয়েছেন চেন্নাইয়ের রুতুরাজ গায়কোয়াড়। এ বারের আইপিএল-এর দ্বিতীয় পর্বে এটাই প্রথম শতরান। যদিও দিনের শেষে রাজস্থান জেতায় রুতুরাজের শতরান কাজে লাগেনি। কিন্তু যে ভঙ্গিতে গোটা ইনিংস খেলেছেন তিনি তাতে মুগ্ধ প্রাক্তন এবং বর্তমান ক্রিকেটাররা।

রুতুরাজের শতরানের পরেই টুইট করেন রবিচন্দ্রন অশ্বিন। তিনি লেখেন, ‘রুতুরাজ। কী অসাধারণ ইনিংস এবং কী অসাধারণ খেলোয়াড়’। টুইট করেছেন বীরেন্দ্র সহবাগ। প্রাক্তন ভারতীয় ওপেনারের টুইট, ‘নামটা মনে রাখুন। রুতুরাজ গায়কোয়াড়। বিশেষ খেলোয়াড়, বড় ইনিংস খেলার জন্যেই তৈরি হয়েছে। বিশ্ব ক্রিকেটকে শাসন করা এখন শুধু সময়ের অপেক্ষা’।

দিল্লি ক্যাপিটালসের সহকারী কোচ এবং প্রাক্তন ক্রিকেটার মহম্মদ কাইফও টুইট করেছেন। তিনি লিখেছেন, ‘রুতুরাজ দেখিয়ে দিল যে নিজের খেলা না বদলেও শুধু মাত্র আত্মবিশ্বাস থাকলে কী ভাবে ম্যাচের রং বদলে দেওয়া যায়’। প্রাক্তন মহিলা ক্রিকেটার তথা ধারাভাষ্যকার অঞ্জুম চোপড়া লিখেছেন, ‘এই অনুভূতি বলে বোঝানোর নয়। রুতুরাজ গায়কোয়াড়ের শতরান। এই প্রতিভাবান খেলোয়াড়ের জন্য উঠে দাঁড়িয়ে হাততালি দেওয়া উচিত’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE