Advertisement
১৭ এপ্রিল ২০২৪
rohit sharma

IPL 2021: আইপিএল-এ সব ম্যাচ না-ও খেলতে পারেন কোহলী, রোহিতরা

সংযুক্ত আরব আমিরশাহিতে চলছে আইপিএল। তারপরেই সে দেশে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ।

বিশ্রাম পেতে পারেন কোহলী, রোহিতরা।

বিশ্রাম পেতে পারেন কোহলী, রোহিতরা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ২১:১৩
Share: Save:

সংযুক্ত আরব আমিরশাহিতে চলছে আইপিএল। তারপরেই সে দেশে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তবে এই মুহূর্তে মরুশহরে যে রকম গরম রয়েছে, তা চিন্তায় ফেলেছে দলগুলিকে। বিশ্বকাপের কথা মাথায় রেখে ক্রিকেটারদের ঘুরিয়ে ফিরিয়ে খেলাতে চাইছে দলগুলি। তবে ভারতীয় বোর্ডের তরফে এখনও কোনও নির্দেশিকা আসেনি।

বোর্ডের এক কর্তা সংবাদ সংস্থাকে বলেছেন, “ম্যাচ খেলার চাপের ব্যাপারে কোনও দলকেই এখনও নির্দেশিকা পাঠানো হয়নি বোর্ডের তরফে। যদি কোনও ক্রিকেটারকে বিশ্রাম দেওয়া হয়, তাহলে সেটা সম্পূর্ণ সেই ক্রিকেটার এবং দলের ব্যাপার। দলগুলি জানে কী ভাবে ক্রিকেটারদের খেয়াল রাখতে হয়।”

বিভিন্ন দলের কর্তারাই জানিয়েছেন তাঁরা নিজেদের ক্রিকেটারদের ঘুরিয়ে-ফিরিয়ে খেলানোর চেষ্টা করছেন। আমিরশাহিতে হাজির থাকা এক দলের কর্তা বলেছেন, “এখানে প্রচণ্ড গরম এবং আর্দ্রতা। দলের সব থেকে ফিট খেলোয়াড়ও ক্লান্ত হয়ে পড়তে পারে। তাই চাপ কমানোর জন্য কিছু ক্রিকেটারকে মাঝে সাঝে বিশ্রাম দেওয়ার পরিকল্পনা নিয়েছি আমরা। বোর্ডের কোনও নির্দেশ আসেনি। কিন্তু বোর্ডের সঙ্গে সম্পর্ক সবারই ভাল। লিগে খেলার সময়ও ক্রিকেটাররা যাতে তরতাজা থাকে সেটা দেখা আমাদের দায়িত্ব।”

মুম্বই ইন্ডিয়ান্স প্রথম ম্যাচে খেলায়নি অধিনায়ক রোহিত শর্মাকে। এখনও নামেননি হার্দিক পাণ্ড্য। দলের কোচ শেন বন্ড বলেছেন, “নিজের দলের পাশাপাশি ভারতীয় দলের স্বার্থের কথাও আমাদের ভাবতে হবে। আশা করে যায় পরের ম্যাচে হার্দিককে পাব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rohit sharma Virat Kohli BCCI IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE