Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: সোমবারের ম্যাচে নামার আগে কেকেআর-কে হুঁশিয়ারি দিয়ে রাখলেন কোহলীর দলের এই ক্রিকেটার

সোমবার দ্বিতীয় পর্বের দ্বিতীয় ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হচ্ছে আরসিবি। তার আগে অনুশীলনে রুদ্রমূর্তি দেখা গেল ম্যাক্সওয়েলের।

গ্লেন ম্যাক্সওয়েল।

গ্লেন ম্যাক্সওয়েল। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ১৮:৫০
Share: Save:

বছরের শুরুর দিকে আইপিএল-এর নিলামে বিরাট কোহলীর আরসিবি গ্লেন ম্যাক্সওয়েলকে বিশাল দামে দলে নেওয়ায় অনেকেই অবাক হয়েছিলেন। কারণ দেশের হয়ে যতটা ছন্দে থাকেন ম্যাক্সওয়েল, আইপিএল-এ তার প্রায় কিছুই দেখা যায় না। কিন্তু সমালোচকদের ভুল প্রমাণিত করে আইপিএল-এর প্রথম পর্বে ব্যাট হাতে সফল হয়েছিলেন ম্যাক্সওয়েল।

সোমবার দ্বিতীয় পর্বের দ্বিতীয় ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হচ্ছে আরসিবি। তার আগে অনুশীলনে রুদ্রমূর্তি দেখা গেল ম্যাক্সওয়েলের। আইপিএল-এর প্রথম পর্বে যেখানে শেষ করেছিলেন, সেখান থেকেই যেন শুরু করলেন। অনুশীলনে তাঁর ব্যাট থেকে বেরনো একের পর এক বল উড়ে যাচ্ছিল সীমানার বাইরে। রিভার্স স্কুপ এবং সুইপের মতো টি-টোয়েন্টি ক্রিকেটের অভিনব শটও খেলতে দেখা গেল তাঁকে।

আইপিএল-এর প্রথম পর্বে কেকেআর-কে হারিয়েছিল আরসিবি। সেই ম্যাচে অর্ধশতরান করেছিলেন ম্যাক্সওয়েল। দ্বিতীয় পর্বেও যেন একই পারফরম্যান্স উপহার দিতে মরিয়া তিনি। দলে ভাল ব্যাটসম্যান থাকায় এ বার তাঁর উপরে চাপ কম। অনেকেই মনে করছেন, ম্যাক্সওয়েলের সাফল্যের এটাই আসল কারণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE