Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2021

গোদের ওপর বিষ ফোঁড়া, ধোনি, রোহিতের পর মন্থর বোলিংয়ের জন্য জরিমানা মর্গ্যানের

১৮ রানে হেরে যায় কলকাতা সঙ্গে জরিমানাও দিতে হল মর্গ্যানকে।

 বেশি সময় নেওয়ায় জরিমানা দিতে হল নাইট অধিনায়ককে।

বেশি সময় নেওয়ায় জরিমানা দিতে হল নাইট অধিনায়ককে। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ১২:৫৬
Share: Save:

শুধু হার নয় বুধবার অইন মর্গ্যানের ম্যাচ পারিশ্রমিক থেকে ১২ লক্ষ টাকা কেটে নেওয়া হল মন্থর বোলিংয়ের জন্য। এর আগে মহেন্দ্র সিংহ ধোনি এবং রোহিত শর্মারও ম্যাচ ফি কাটা গিয়েছিল। এ বারের আইপিএল-এ নতুন নিয়ম অনুযায়ী এক একটি ইনিংস ৯০ মিনিটের মধ্যে শেষ করতে হবে। বুধবার বেশি সময় নেওয়ায় জরিমানা দিতে হল নাইট অধিনায়ককে।

আইপিএল-এর তরফে বলে হয়েছে, “কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক অইন মর্গ্যানকে জরিমানা করা হয়েছে কারণ ম্যাচে মন্থর বোলিং করেছে তারা।” নিয়ম অনুযায়ী এই অপরাধ আরও দু’বার করলে শুধু জরিমানা নয় এক ম্যাচের জন্য নির্বাসিতও হতে হবে মর্গ্যানকে। দ্বিতীয় বার এই অপরাধ করলে অধিনায়ককে জরিমানা করা হবে ২৪ লক্ষ টাকা এবং দলের বাকি সদস্যদের ম্যাচ পারিশ্রমিক-র ২৫ শতাংশ অথবা ৬ লক্ষ টাকা (যেটা কম হবে) কেটে নেওয়া হবে।

বুধবার চেন্নাই প্রথমে ব্যাট করে ২২০ রান করে। সেই রান তাড়া করতে নেমে শুরু থেকেই উইকেট হারাতে থাকে কলকাতা। আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিক এবং প্যাট কামিন্সরা চেষ্টা করলেও শেষ রক্ষা হয়নি। ১৮ রানে হেরে যায় কলকাতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Eoin Morgan IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE