Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Eoin Morgan

IPL 2021: দীর্ঘ সাত বছর পরে ফাইনালে পৌঁছেও কলকাতায় প্রশ্ন উঠছে অধিনায়ক মর্গ্যানকে নিয়ে

অধিনায়ক মর্গ্যানকে নিয়ে হইহই হওয়ার কথা। কিন্তু ছবিটা ঠিক উল্টো। শুধু অধিনায়কত্ব নয়, আগামী মরসুমে তাঁর দলে থাকা নিয়েই প্রশ্ন উঠছে।

অইন মর্গ্যান।

অইন মর্গ্যান। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২১ ০৯:৫২
Share: Save:

দীর্ঘ সাত বছর পরে আইপিএল-এর ফাইনালে উঠেছে কলকাতা নাইট রাইডার্স। তার জন্য অধিনায়ককে নিয়ে হইহই হওয়ার কথা। কিন্তু অইন মর্গ্যানকে নিয়ে ছবিটা ঠিক উল্টো। শুধু অধিনায়কত্ব নয়, আগামী মরসুমে তাঁর দলে থাকা নিয়েই প্রশ্ন উঠছে।

বীরেন্দ্র সহবাগ কেকেআর দলের ‘দ্বিচারিতা’ নিয়ে প্রশ্ন তুলেছেন। ভারতের প্রাক্তন ক্রিকেটার বলেন, ‘‘কেকেআর-এর অধিনায়ক তো ২০-২৫ রানও করতে পারছে না। কিছুই করতে পারেনি। দীনেশ কার্তিককে গত বার মাঝপথে সরিয়ে দিয়েছিল কলকাতা। তা হলে মর্গ্যানের ক্ষেত্রেও সেটা করা হবে না কেন? আমি নিশ্চিত নই, ওকে পরের বছর নিলামের আগে আদৌ রাখা হবে কিনা।’’

গ্রাফিক: শৌভিক দেবনাথ

আরও আক্রমণাত্মক ভাষায় সহবাগ বলেন, ‘‘ও আর কখনও কলকাতার হয়ে খেলবে কিনা, জানি না। কারণ কথা বলা ছাড়া তো আর কোথাও কিছু করেনি। অধিনায়ক হলে তো রানও করতে হয়। এখনও পর্যন্ত ওর কাছ থেকে মনে রাখার মতো কিছু পাইনি।’’

এ বারের আইপিএল-এ এখনও পর্যন্ত ১৬টি ম্যাচে ১২৯ রান করেছেন মর্গ্যান। গড় ১১.৭২, স্ট্রাইক রেট ৯৮.৪৭।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE