Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2021

হ্যাটট্রিক করেও কেকেআর দলে নিজেকে নিশ্চিত ভাবছেন না এই নতুন পেসার

আইপিএলের নিলামে ২০ লক্ষ টাকায় তাঁকে কিনে নেয় কলকাতা নাইট রাইডার্স। তবে সেই হ্যাটট্রিকেই থেমে থাকতে নারাজ অরোরা। 

২৩ বছরের এই পেসার মুখিয়ে রয়েছেন কলকাতার হয়ে খেলার জন্য।

২৩ বছরের এই পেসার মুখিয়ে রয়েছেন কলকাতার হয়ে খেলার জন্য। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২১ ১৪:০৪
Share: Save:

বিজয় হজারে ট্রফিতে মহারাষ্ট্রের বিরুদ্ধে হ্যাটট্রিক করেন হিমাচল প্রদেশের পেসার বৈভব অরোরা। আইপিএলের নিলামে ২০ লক্ষ টাকায় তাঁকে কিনে নেয় কলকাতা নাইট রাইডার্স। তবে সেই হ্যাটট্রিকেই থেমে থাকতে নারাজ অরোরা।

২৩ বছরের এই পেসার মুখিয়ে রয়েছেন কলকাতার হয়ে খেলার জন্য। প্যাট কামিন্স, লকি ফার্গুসন এবং অইন মর্গ্যানের থেকে শেখার সুযোগের অপেক্ষায় রয়েছেন তিনি। অরোরা বলেন, “মর্গ্যান বড় ক্রিকেটার। সাজঘর ভাগ করে নেওয়ার সুযোগ থাকবে কামিন্স এবং ফার্গুসনের সঙ্গেও। ছটফট করছি ওদের দু’ জনের থেকে শেখার জন্যও। আমার বোলিংয়ে আরও উন্নতি করতে ওদের পরামর্শ খুব কাজে লাগবে।”

দুবাইয়ে পঞ্জাব কিংস (তখন কিংস ইলেভেন পঞ্জাব) দলের হয়ে নেটে বল করেছিলেন অরোরা ২০২০ সালের আইপিএলে। সেই সময়ই নজর কাড়েন তিনি। কলকাতা দলেও ট্রায়াল দিয়েছিলেন অরোরা। তিনি বলেন, “কলকাতা দলের বোলিং আক্রমণ দারুণ। জানি প্রথম একাদশে জায়গা পাওয়া কঠিন হবে। বিজয় হজারেতে ধারাবাহিক ভাবে ভাল খেলতে হবে কলকাতা দলে জায়গা পাওয়ার জন্য।”

নিলামে কলকাতা তাঁকে দলে নেওয়ার পর থেকেই শুভেচ্ছা বার্তায় ভেসে যাচ্ছেন অরোরা। জানিয়েছেন মায়ের সঙ্গে কথা বোলার জন্য ফোন করেছিলেন। কিন্তু তিনি কান্নায় ভেসে যাওয়ায় কথা বলতে পারেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR IPL 2021 Vaibhav Arora
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE