Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2021

১০ ওভারে ৮৪ রান, সতীর্থ কুলদীপের পাশে দাঁড়ালেন নাইটদের প্রাক্তন অধিনায়ক

যুজবেন্দ্র চহাল, ওয়াশিংটন সুন্দররাও রয়েছেন দলে। শেষ ম্যাচে কি সুযোগ পাবেন কুলদীপ?

কুলদীপের খারাপ সময়।

কুলদীপের খারাপ সময়। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২১ ১১:২৪
Share: Save:

পর পর দুটো আইপিএল-এই ছন্দে ছিলেন না কুলদীপ। গত বারের আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্স দলের হয়ে মাত্র ৫টি ম্যাচ খেলেছিলেন তিনি। নিয়েছিলেন ১টি উইকেট। ২০১৯ সালে নিয়েছিলেন মাত্র ৪ উইকেট। বাঁহাতি স্পিনারের ছন্দহীন অবস্থার নিদর্শন স্পষ্ট হয়ে ওঠে ভারত এবং ইংল্যান্ডের একদিনের সিরিজে। শেষ ম্যাচে ১০ ওভারে ৮৪ রান দেন তিনি। কুলদীপের খারাপ সময় পাশে দাঁড়ালেন দীনেশ কার্তিক।

নাইটদের প্রাক্তন অধিনায়ক বলেন, “কুলদীপের খারাপ সময় যাচ্ছে। অনেকদিন দলের বাইরে ছিল ও। ফিরে এসে দুটো ম্যাচ খেলেছে ও। যে ম্যাচগুলো ওর দিকে যায়নি। এরকম হয় আন্তর্জাতিক ক্রিকেটে। ওকে শক্ত হতে হবে। মাথা উঁচু রাখতে হবে। আগামী কয়েক মাসে ওকে নিজের সেরাটা দিতে হবে। সামনে আইপিএল, সেখানে নিজেকে মেলে ধরতে হবে ওকে।”

সিরিজের দ্বিতীয় ম্যাচে ৩৩৬ রান করে ভারত। তার পরেও ম্যাচ হারতে হয়। ভারতীয় বোলারদের মধ্যে কাউকেই প্রতিরোধ গড়ে তুলতে দেখা যায়নি। তবে পর পর ২ ম্যাচে কুলদীপের ছন্দহীন বোলিং বেশ চিন্তায় রাখবে ভারতকে। যুজবেন্দ্র চহাল, ওয়াশিংটন সুন্দররাও রয়েছেন দলে। শেষ ম্যাচে কি সুযোগ পাবেন কুলদীপ?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dinesh karthik kuldeep yadav IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE