Advertisement
২৬ এপ্রিল ২০২৪
KL Rahul

IPL 2021: আমাকে ভিডিয়ো কল করো! রাহুলকে কাছে না পেয়ে ইনস্টাগ্রামে কার আবদার?

আইপিএল-এর দ্বিতীয় পর্বে পঞ্জাব অধিনায়ক ছন্দেই রয়েছেন। ৩৩ বলে ৪৯ রানের ইনিংস খেলেন তিনি।

মন হালকা করতে চাইছেন রাহুল?

মন হালকা করতে চাইছেন রাহুল? ছবি: ইনস্টাগ্রাম থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ১৭:৫৭
Share: Save:

মন খারাপ হলে ভালবাসার মানুষকে কাছে পেতে কার না ইচ্ছে করে! পঞ্জাব কিংসের অধিনায়ক কে এল রাহুলও ব্যতিক্রম নন! দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে শেষ মুহূর্তে মাত্র ২ রানের জন্য হারতে হয়েছে তাঁর দলকে। সেই হারকে পিছনে ফেলেই কি খানিক মন হালকা করতে চাইছেন রাহুল? সুদূর সংযুক্ত আরব আমিরশাহিতে বসেই ‘প্রেমিকা’ আথিয়া শেট্টিকে কাছে পেতে চাইছেন তিনি? তাঁর ইনস্টাগ্রামের ছবি ইঙ্গিত দিচ্ছে তেমনই।

ইনস্টাগ্রামে একটি প্রশ্নোত্তর খেলায় অংশ নেন রাহুল। সেখানে তাঁকে সুনীল শেট্টির কন্যা আথিয়া লেখেন, ‘তোমার নিশ্চয়ই আমাকে ফেসটাইম (ভিডিয়ো কল) করা উচিত।’ মুম্বইতে বসে যে রাহুলকেই তাঁর বারবার মনে পড়ছে, সে কথা ইনস্টাগ্রামে এই প্রছন্ন উপদেশের মাধ্যমেই বুঝিয়ে দিচ্ছেন আথিয়া। রাহুল যে সময়ে ইংল্যান্ড সফরে ব্যস্ত ছিলেন, তখন লন্ডনে ছুটি কাটাতে দেখা গিয়েছিল আথিয়াকে। সেখান থেকে দেশে ফিরে এসেছেন তিনি। রাহুল ব্যস্ত আইপিএল খেলতে। বেশ কিছু দিন দেখা হয়নি দু’জনের। রাহুলকে দেখতে চেয়েই ভিডিয়ো কল করার কথা বলেছিলেন আথিয়া। রাহুল উত্তরে কী লিখলেন?

রাহুল লেখেন, ‘তুমি ফোন না ধরলে আমাদের মুখ যেমন হয়।’ রাহুল এবং আথিয়া কেউই স্বীকার করেননি তাঁদের প্রেমের সম্পর্ক। তবে লন্ডনে বিরাট কোহলী, অনুষ্কা শর্মার সঙ্গে দেখা গিয়েছিল আথিয়াকে। অনুষ্কার ছবিও তুলে দিয়েছিলেন তিনি।

ছবি: ইনস্টাগ্রাম থেকে

আইপিএল-এর দ্বিতীয় পর্বে পঞ্জাব অধিনায়ক ছন্দেই রয়েছেন। ৩৩ বলে ৪৯ রানের ইনিংস খেলেন তিনি। তবে দলকে জেতাতে পারেননি। ভারতের হয়ে সব ধরনের ক্রিকেটেই নিয়মিত হয়ে উঠেছেন রাহুল। টেস্ট ক্রিকেটে ওপেনার হিসেবে রোহিতের সঙ্গে তাঁর জুটি সাফল্য এনে দিয়েছে ইংল্যান্ডে। লর্ডসের মাঠে টেস্টে শতরানও করেছিলেন রাহুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KL Rahul Athiya Shetty IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE