Advertisement
০৮ মে ২০২৪
MS Dhoni

চেন্নাইয়ের অনুশীলনে ভিন দেশের খেলায় কার কাছে হারতে হল মহেন্দ্র সিংহ ধোনিকে

ইস্পাতের বল কাছে না থাকায় ক্রিকেট বল দিয়েই এই খেলায় মেতে ওঠেন ধোনি ও টমি। চেন্নাই সুপার কিংস অধিনায়ককে এই খেলায় হারিয়ে দেন টমি।

এমএস ধোনি

এমএস ধোনি ছবি ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২১ ১৬:৪২
Share: Save:

চেন্নাই সুপার কিংসের অনুশীলনে ফিজিয়ো টমি সিমসেকের সঙ্গে বচ্চি খেলতে দেখা গেল মহেন্দ্র সিংহ ধোনিকে। বচ্চি একটি ইতালিয়ান খেলা। নেটমাধ্যমে এই খেলার ভিডিয়ো প্রকাশ করে চেন্নাই সুপার কিংস লেখে, ‘থালার (ধোনিকে এই নামেই ডাকেন সিএসকে সমর্থকরা) বিরুদ্ধে বচ্চি খেলায় মেতেছেন টমি! গুলি খেলার ইতালিয়ান সংস্করণ’।

এই খেলা নিয়ে বলতে গিয়ে টমি বলেন, ‘‘এটা ইতালিয়ান একটা খেলা। ইস্পাতের বল দিয়ে এটা খেলা হয়। জ্যাক নামে একটা বল থাকে। প্রত্যেক খেলোয়াড়ের কাছে তিনটে বা চারটে বল থাকে। যে খেলোয়াড়ের বল সেই জ্যাকের সবচেয়ে কাছাকাছি যায় সে দুই পয়েন্ট পায়। যে আগে ১১ পয়েন্ট করতে পারে সেই জয়ী হয়।’’

ইস্পাতের বল কাছে না থাকায় ক্রিকেট বল দিয়েই এই খেলায় মেতে ওঠেন ধোনি ও টমি। চেন্নাই সুপার কিংস অধিনায়ককে এই খেলায় হারিয়ে দেন টমি। তিনি বলেন, ‘‘ধোনি ক্রিকেটার হিসেবে দারুণ হলেও বচ্চি খেলায় আমি ওর থেকে এগিয়ে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Chennai Super kings IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE