Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

IPL 2021: কেকেআর-এর কাছে হারের পর মুম্বই শিবিরে দোষারোপের পালা, ঈশান, সূর্যকুমারদের দায়ী করছেন রোহিত

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৪ সেপ্টেম্বর ২০২১ ১৫:২৬
মিডল অর্ডারকে দুষলেন রোহিত।

মিডল অর্ডারকে দুষলেন রোহিত।
ফাইল ছবি

সংযুক্ত আরব আমিরশাহিতে দ্বিতীয় পর্বের আইপিএল-এ শুরুতেই বেকায়দায় মুম্বই ইন্ডিয়ান্স। প্রথম দু’টি ম্যাচেই হেরেছে তারা। কেকেআর-এর কাছে হারের পর লিগ তালিকায় ছ’নম্বরে নেমে গিয়েছে মুম্বই। তবে এখনই চিন্তার কোনও কারণ দেখছেন না অধিনায়ক রোহিত শর্মা। কারণ, আইপিএল-এর শেষ দিকে জ্বলে ওঠার ইতিহাস রয়েছে মুম্বইয়ের। হারের পিছনে মিডল অর্ডারকে দায়ী করলেন তিনি।

বৃহস্পতিবার কেকেআর-এর কাছে হারের পর রোহিত বলেছেন, “পয়েন্ট তালিকা কোনও না কোনও ভাবে মাথায় থাকেই। তবে এখনও আমরা লিগ তালিকার মাঝামাঝি জায়গায় রয়েছি। দ্রুত প্রত্যাবর্তন ঘটিয়ে প্লে-অফের লড়াইয়ে ফিরে আসা সম্ভব। তার জন্য আমাদের পরের কয়েকটা ম্যাচ জিততেই হবে।”

কেকেআর-এর বিরুদ্ধে শুরুটা ভাল হলেও মিডল অর্ডারের বেহাল দশা চিন্তায় রেখেছে রোহিতকে। এ প্রসঙ্গে মুম্বই অধিনায়ক বলেছেন, “শুরুটা আমরা সত্যিই ভাল করেছিলাম। কিন্তু শেষের দিকে সেটা ধরে রাখতে পারিনি। ব্যাটিংয়ের পক্ষে খুব ভাল পিচ ছিল। তবে পরের দিকে সেটা কাজে লাগাতে পারিনি। বোলিংও খারাপ হয়েছে আমাদের। তবে পিছন দিকে ফিরে তাকাতে চাই না। এ রকম হতেই পারে। ভুল থেকে শিক্ষা নিয়ে এগোতে হবে।”

Advertisement

রোহিতের সংযোজন, “ভাল শুরুর পর ছোট ছোট জুটি গড়ার দরকার ছিল আমাদের। কিন্তু একের পর এক উইকেট হারাতে থাকি। নতুন ব্যাটসম্যানদের পক্ষে ক্রিজে গিয়েই চালিয়ে খেলা সম্ভব নয়।”

আরও পড়ুন

Advertisement