Advertisement
১১ মে ২০২৪
IPL 2021

আইপিএল বন্ধ করে দিলেই সব সমস্যার সমাধান হবে না, মত কামিন্সের

বার বার প্রশ্ন উঠছে ভারতে যখন হাজার হাজার মানুষ করোনায় মারা যাচ্ছেন, তখন আইপিএল বন্ধ করে দেওয়া উচিত কি না।

মানুষকে আনন্দ দিতে আইপিএল চালু রাখার পক্ষে কামিন্স।

মানুষকে আনন্দ দিতে আইপিএল চালু রাখার পক্ষে কামিন্স। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২১ ১০:১০
Share: Save:

ভারতে করোনা সংক্রমণ বাড়লেও আইপিএল বন্ধ করে দেওয়ার পক্ষে নন প্যাট কামিন্স। অস্ট্রেলিয়ার পেসার এই মুহূর্তে কলকাতা নাইট রাইডার্স দলের হয়ে খেলার জন্য আমদাবাদে রয়েছেন। ইতিমধ্যেই তিনি প্রধনামন্ত্রীর তহবিলে ৫০ হাজার ডলার দান করেছেন।

বার বার প্রশ্ন উঠছে ভারতে যখন হাজার হাজার মানুষ করোনায় মারা যাচ্ছেন, তখন আইপিএল বন্ধ করে দেওয়া উচিত কি না। কেউ কেউ মনে করছেন বন্ধ করে দেওয়াই ভাল। কামিন্স যদিও তেমন মনে করেন না। তিনি বলেন, “আইপিএল বন্ধ করে দিলেই সব সমস্যা মিটে যাবে না। প্রতিদিন ৩-৪ ঘণ্টা খেলা দেখার জন্য হলেও মানুষ বাড়িতে থাকে। সারাদিনের শেষে একটু আনন্দ পান তাঁরা।”

প্রধানমন্ত্রীর তহবিলে দান করার বিষয়ে জিজ্ঞেস করা হলে কামিন্স বলেন, “কলকাতা দলে কয়েকজনের সঙ্গে কথা হচ্ছিল। ওদের থেকেই এই তহবিলে দান করার ব্যাপারে জানতে পারি। শাহরুখ খান নিজেও এই তহবিলে দান করেছেন।” কামিন্স জানিয়েছেন অস্ট্রেলিয়ার বহু মানুষ ভারতকে সাহায্য করতে চায়, সেই ব্যবস্থা করারও চেষ্টা করছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Pat Cummins IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE