Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2021

তিন বিভাগে দাপট দেখিয়েও রবীন্দ্র জাডেজার মতে, দিনটা ভাল যায়নি

অস্ট্রেলিয়া সফরে চোট পেয়ে দীর্ঘদিন ক্রিকেট থেকে বাইরে ছিলেন। খেলেননি ইংল্যান্ড সিরিজেও।

উইকেট নেওয়ার পর জাডেজার উচ্ছ্বাস।

উইকেট নেওয়ার পর জাডেজার উচ্ছ্বাস। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২১ ২১:৪১
Share: Save:

অস্ট্রেলিয়া সফরে চোট পেয়ে দীর্ঘদিন ক্রিকেট থেকে বাইরে ছিলেন। খেলেননি ইংল্যান্ড সিরিজেও। তবে আইপিএল-এ ফিরে আগের থেকে অনেকটাই আত্মবিশ্বাসী রবীন্দ্র জাডেজা। রবিবার বিরাট কোহলীর আরসিবি-কে কার্যত একার হাতেই হারিয়ে দিলেন। ব্যাটিং, বোলিং, ফিল্ডিং— তিন বিভাগেই পারদর্শিতা দেখিয়েছেন তিনি। তবু জাডেজার মনে হচ্ছে দিনটা তাঁর ভাল যায়নি।

ম্যাচের পর সঞ্চালক তাঁকে প্রশ্ন করেছিলেন যে, রবিবারের দিনটা তাঁর ভাল গিয়েছে কিনা। জাডেজার উত্তর, “আমার তা মনে হয় না।” কেন জিজ্ঞাসা করায় জাডেজার উত্তর, “আজ আমি কোনও ক্যাচ নিইনি।”

তবে নিজের খেলা নিয়ে অকপট জাডেজা। ছন্দে ফেরার প্রসঙ্গে বললেন, “নিজের ফিটনেস, দক্ষতা সবকিছু নিয়ে কঠোর পরিশ্রম করছি। আজ সেটা কাজে লাগল দেখে ভাল লাগছে। অলরাউন্ডার হওয়ার একটা অন্য দিকও রয়েছে। সব বিভাগেই ভাল খেলতে হয়। তবে অনুশীলনে কিন্তু প্রতিদিন তিনটে বিভাগ নিয়েই কাজ করি না। কোনওদিন নিজের দক্ষতা নিয়ে কাজ করি, কোনওদিন নিজের ফিটনেস নিয়ে। আবার কোনওদিন শুধুই অনুশীলন করে যাই।”

হর্ষল পটেলের শেষ ওভারে ৩৭ রান নিয়েছেন তিনি। কী ভাবে সম্ভব হল এটা? জাডেজা বললেন, “আমি শুধু বড় শট খেলতে চেয়েছিলাম। মাহি ভাই আগেই বলেছিল ও অফের দিকে বোলিং করবে। সেটাই মেনে চলেছি এবং আমি ভাগ্যবান যে সেটা কাজে লেগেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Ravindra Jadeja CSK V RCB IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE