Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ricky Ponting

কোভিড আক্রান্ত পরিবারের পাশে দাঁড়ানো অশ্বিনকে ভরসা দিলেন রিকি পন্টিং

দলের গুরুত্বপূর্ণ সদস্যের পাশে থাকার বার্তা দেন পন্টিং। অশ্বিনের টুইটের জবাবে তিনি লেখেন, ‘নিরাপদে থাক। নিজের পরিবার ও প্রিয়জনদের খেয়াল রাখ। আশা করব খুব তাড়াতাড়ি আমরা তোমায় আবার দেখতে পাব’।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২১ ০০:০৭
Share: Save:

পরিবারের সদস্যরা কোভিডে আক্রান্ত হওয়ায় আইপিএল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। তাঁর এই সিদ্ধান্তকে সমর্থন জানালেন দিল্লি ক্যাপিটালসের প্রধান প্রশিক্ষক রিকি পন্টিং।

দলের গুরুত্বপূর্ণ সদস্যের পাশে থাকার বার্তা দিয়ে পন্টিং লেখেন, ‘নিরাপদে থাক। নিজের পরিবার ও প্রিয়জনদের খেয়াল রাখ। আশা করব খুব তাড়াতাড়ি আমরা তোমায় আবার দেখতে পাব’।

টুইটারে অশ্বিনে লেখেন, ‘কাল থেকে আমি এ বছরের আইপিএলে খেলছি না। কোভিডের বিরুদ্ধে লড়াই চালাচ্ছেন আমার পরিবার ও কাছের মানুষরা। এই কঠিন সময়ে আমি তাঁদের পাশে দাঁড়াতে চাই। পরিস্থিতির উন্নতি হলে আমি মাঠে ফেরত আসব’।

অশ্বিন আরও লেখেন, ‘আমার দেশের অবস্থা দেখে হৃদয় ভেঙ্গে যাচ্ছে। চিকিৎসা পরিষেবার সাথে আমি জড়িত নই। তবে যাঁরা জড়িত তাঁদের সকলকে আমি আমার অন্তর থেকে কৃতজ্ঞতা জানাই। সকল ভারতবাসীকে সাবধানে থাকার অনুরোধ জানাচ্ছি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE