Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2021

ধোনির পরে রোহিত, সময় বেশি নেওয়ায় ১২ লক্ষ টাকা জরিমানা

ধোনিকেও মন্থর বোলিংয়ের জন্য জরিমানা দিতে হয়েছিল।

মুম্বই ইন্ডিয়ান্সের মন্থর বোলিংয়ের জন্য রোহিতকে ১২ লক্ষ টাকা জরিমানা দিতে হবে।

মুম্বই ইন্ডিয়ান্সের মন্থর বোলিংয়ের জন্য রোহিতকে ১২ লক্ষ টাকা জরিমানা দিতে হবে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২১ ১৩:৫৭
Share: Save:

মহেন্দ্র সিংহ ধোনির পর রোহিত শর্মা। এবারের আইপিএলে দ্বিতীয় অধিনায়ক হিসেবে জরিমানা হল রোহিতের। মুম্বই ইন্ডিয়ান্সের মন্থর বোলিংয়ের জন্য রোহিতকে ১২ লক্ষ টাকা জরিমানা দিতে হবে। এর আগে চেন্নাই সুপার কিংস অধিনায়ক ধোনিকেও তাঁর দলের মন্থর বোলিংয়ের জন্য জরিমানা দিতে হয়েছিল।

আইপিএল-এর পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘যেহেতু এ বারের আইপিএলে এটাই মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম মন্থর বোলিং, নিয়ম অনুযায়ী তাদের অধিনায়ক রোহিত শর্মাকে ১২ লক্ষ টাকা জরিমানা করা হল।’’ দ্বিতীয় বার মন্থর বোলিং করলে অধিনায়কের জরিমানা ২৪ লক্ষ টাকা হয়ে যাবে। শুধু তাই নয়, তখন দলের প্রত্যেককে জরিমানা হিসেবে ম্যাচ পারিশ্রমিকের ২৫ শতাংশ দিতে হবে। তৃতীয় বার এই অপরাধ করলে অধিনায়ক এক ম্যাচ নির্বাসিত হবেন এবং তাঁকে ৩০ লক্ষ টাকা জরিমানা দিতে হবে।

মঙ্গলবার টস জিতে রোহিত ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন। ২০ ওভারে মুম্বই ৯ উইকেটে ১৩৭ রান তোলে। জবাবে দিল্লি ৫ বল বাকি থাকতে ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rohit sharma Mumbai Indians IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE