Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sachin Tendulkar

IPL 2021: বাবার কোচিংয়ে ছেলে, আমিরশাহিতে সচিন-অর্জুন যুগলবন্দি

এই প্রথম বার ছেলে অর্জুন তেন্ডুলকরের সঙ্গেও কাজ করতে চলেছেন সচিন। আইপিএল-এর নিলামে অর্জুনকে ২০ লক্ষ টাকা দিয়ে কিনেছে মুম্বই।

দুবাই পৌঁছে সচিন।

দুবাই পৌঁছে সচিন। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২১ ২০:০২
Share: Save:

আসন্ন আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্স দলের ক্রিকেটারদের পরামর্শ দিতে সংযুক্ত আরব আমিরশাহি পৌঁছে গেলেন সচিন তেন্ডুলকর। দুবাইয়ে পৌঁছে তাঁকে ৬ দিনের নিভৃতবাসে থাকতে হবে। তারপরেই ক্রিকেটারদের সঙ্গে দেখা করতে পারবেন।

এই প্রথম বার ছেলে অর্জুন তেন্ডুলকরের সঙ্গেও কাজ করতে চলেছেন সচিন। আইপিএল-এর নিলামে অর্জুনকে ২০ লক্ষ টাকা দিয়ে কিনেছে মুম্বই। যদিও এখনও একটিও ম্যাচে খেলার সুযোগ পাননি অর্জুন। তবে অদূর ভবিষ্যতে তিনি মাঠে নামার সুযোগ যে পাবেন, এ ব্যাপারে আত্মবিশ্বাসী দল। মুম্বইয়ে যোগ দেওয়ার আগে সেই দলের নেট বোলার হিসেবে বেশ কয়েক বছর যুক্ত ছিলেন অর্জুন। গত বছরও দুবাইয়ে দলের নেট বোলার হিসেবে গিয়েছিলেন।

সচিনের দুবাই যাওয়ার খবর রবিবার মুম্বই ইন্ডিয়ান্সের টুইটারে পোস্ট করা হয়। খেলার পর দলের দূত হিসেবে বিভিন্ন রূপে এর আগে দেখা গিয়েছে সচিনকে। এ বার তিনি থাকবেন পরামর্শদাতা হিসেবে। ২০১৩ সালে অবসর নেওয়ার আগে মুম্বইয়ের হয়ে ২৩৩৪ রান করেছিলেন সচিন। অবসরের বছরেই প্রথম বার আইপিএল এবং অধুনালুপ্ত চ্যাম্পিয়ন্স লিগ জেতে মুম্বই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sachin Tendulkar IPL 2021 Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE