Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

সচিনপুত্র অর্জুনকে দলে নেওয়ার কারণ জানালেন মুম্বই কোচ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৯ ফেব্রুয়ারি ২০২১ ১২:৪৯
মুম্বই দলের ভক্ত তিনি ছোটবেলা থেকেই, জানালেন অর্জুন তেন্ডুলকর।

মুম্বই দলের ভক্ত তিনি ছোটবেলা থেকেই, জানালেন অর্জুন তেন্ডুলকর।
ছবি: টুইটার থেকে

নিলাম শুরুর আগে থেকেই ধরে নেওয়া হয়েছিল সচিনপুত্রকে মুম্বই ইন্ডিয়ান্স কিনবে। বৃহস্পতিবার সেটাই দেখা গেল চেন্নাইয়ের নিলামে। প্রশ্ন উঠতে শুরু করে দেয়, সচিনপুত্র বলেই কি অর্জুন তেন্ডুলকরকে কিনল মুম্বই?

মুম্বই কোচ মাহেলা জয়বর্ধন বলেন, “ওর প্রতিভার জন্যই নেওয়া হয়েছে ওকে। সচিনের নাম ওর পিছনে রয়েছে ঠিকই, তবে অর্জুনের সুবিধা যে ও বোলার, ব্যাটসম্যান নয়। আমার মনে হয় সচিন খুব গর্ব বোধ করবে অর্জুনের মতো বল করতে পারলে।”

অর্জুনের ওপর বিশ্বাস রাখছেন জাহির খানও। গত আইপিএলে মুম্বইয়ের নেটে বল করেছিলেন অর্জুন। খুব কাছ থেকে বাঁহাতি পেসার অর্জুনকে দেখার সুযোগ হয়েছিল জাহিরের। তিনি বলেন, “ওর সঙ্গে অনেকটা সময় কাটিয়েছি নেটে। অর্জুন খুব পরিশ্রমী। শেখার ইচ্ছে ওর মধ্যে প্রচণ্ড। এ বারের আইপিএল থেকে অনেক কিছু শেখার সুযোগ থাকবে ওর।”

Advertisement

জাহিরের মতে মুম্বই দলের পরিবেশ অর্জুনকে আরও পরিণত ক্রিকেটার হয়ে উঠতে সাহায্য করবে। অর্জুন বলেন, “ছোটবেলা থেকেই আমি মুম্বই ইন্ডিয়ান্সের ভক্ত। দলের সকলকে ধন্যবাদ আমার ওপর বিশ্বাস রাখার জন্য। নীল, সোনালি জার্সি পরতে মুখিয়ে রয়েছি।”

সমালোচকদের যদিও চুপ করানো যাচ্ছে না। স্বজনপোষণের গন্ধ পাচ্ছেন তাঁরা। ২০০৮ সালে সচিন ছিলেন মুম্বইয়ের তারকা ক্রিকেটার। এ বারের নিলামে তাঁর পুত্রকেও নিল মুম্বই। এখনও মুম্বই দলের পরামর্শদাতা হিসেবে দেখা যায় সচিনকে। অর্জুন সেই চাপ কাটিয়ে নিজেকে মেলে ধরতে পারেন কি না সেই দিকেই নজর থাকবে সকলের।

আরও পড়ুন

Advertisement