Advertisement
১৬ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: ছন্দে ফিরলেন শুভমন, হায়দরাবাদকে হারিয়ে প্লে-অফের দিকে আরও এক ধাপ কলকাতা

টসে জিতে কেন উইলিয়ামসন আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন। শুরু থেকেই উইকেট হারিয়ে চাপে পড়ে যায় হায়দরাবাদ। মাত্র ১১৫ রানে শেষ হয় তাদের ইনিংস।

ভাল খেললেন শুভমন।

ভাল খেললেন শুভমন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২১ ২২:৫৬
Share: Save:

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে শততম ম্যাচ খেলতে নেমেছিলেন ভুবনেশ্বর কুমার। তবে রবিবার রাতটা হয়ত দ্রুত ভুলতে চাইবেন তিনি। প্রথম থেকেই দাপট বজায় রেখে ৬ উইকেটে জিতল অইন মর্গ্যানের কলকাতা নাইট রাইডার্স। টসে জিতে কেন উইলিয়ামসন আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন। শুরু থেকেই উইকেট হারিয়ে চাপে পড়ে যায় হায়দরাবাদ। মাত্র ১১৫ রানে শেষ হয় তাদের ইনিংস।

টিম সাউদির প্রথম বলেই আউট হন ঋদ্ধিমান সাহা। ১০ রান করে শিভম মাভির বলে সাউদির হাতে ক্যাচ দিয়ে ফেরেন জেসন রয়। শাকিব আল হাসান রান আউট করেন হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসনকে। ২১ বলে ২৬ রান করেন তিনি। ৩১ বলে ২১ রান করে বরুণ চক্রবর্তীর বলে আউট হন প্রিয়ম গর্গ। ব্যর্থ হন অভিষেক শর্মা (১০ বলে ৬), জেসন হোল্ডার (৯ বলে২)। আবদুল সামাদ করেন ১৮ বলে ২৫ রান। আট উইকেট হারিয়ে ১১৫ রানেই শেষ হয় হায়দরাবাদের ইনিংস।

চার ওভারে ২৬ রান দিয়ে দুটি উইকেট পেয়েছেন সাউদি। চার ওভারে ২৯ রান দিয়ে হায়দরাবাদের দুই ব্যাটসম্যানকে আউট করেন শিভব মাভি। দুটি উইকেট পান বরুণ চক্রবর্তীও। একটি উইকেট পেয়েছেন শাকিব আল হাসান। তবে ৪ ওভারে মাত্র ১২ রান দিলেও উইকেট পাননি সুনীল নারাইন।

ব্যাট করতে নেমে ছন্দে থাকা বেঙ্কটেশ আয়ারের উইকেট হারায় কেকেআর। ৮ রান করে হোল্ডারের বলে আউট হন তিনি। রশিদ খানের বলে আউট হন রাহুল ত্রিপাঠিও। সাত রান করে আউট হন তিনি। তবে অর্ধশতরান করেন শুভমন গিল। ৪৪ বলে অর্ধ শতরান করেন তিনি। ৫৭ রান করে আউট হলেও কেকেআর-এর জিততে সমস্যা হয়নি। ১২ বলে ১৮ রান করে অপরাজিত থাকেন দীনেশ কার্তিক। ২ রান করে অপরাজিত ছিলেন মর্গ্যানও।
চার ওভার বল করে ৩২ রান দিয়ে ২টি উইকেট নেন হোল্ডার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 KKR SRH shubman gill Eoin Morgan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE