Advertisement
২০ এপ্রিল ২০২৪
IPL 2021

‘ও একদিন বিশ্বের সেরা অলরাউন্ডার হয়ে উঠবে’, কার সমন্ধে বললেন রায়না

বল হাতে উইকেট নেওয়ার জন্যই পরিচিত ছিলেন জাডেজা। এখন তাঁর সঙ্গে রান করতেও দেখা যায় তাঁকে।

উত্তরসূরি পেয়ে গিয়েছেন রায়না।

উত্তরসূরি পেয়ে গিয়েছেন রায়না। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২১ ১৪:০৯
Share: Save:

একটা সময় ভারতীয় দলে সুরেশ রায়না ছিলেন সব বিষয় পারদর্শী। ব্যাট হাতে রান দরকার হোক বা বল হাতে বিপক্ষের জুটি ভাঙতে হোক, রায়নার দিকেই তাকিয়ে থাকতেন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। এখন আর সেই রায়নাকে পাওয়া না গেলেও নিজের উত্তরসূরি পেয়ে গিয়েছেন রায়না। চেন্নাই সুপার কিংসের সতীর্থ রবীন্দ্র জাডেজাকে সেরা অলরাউন্ডার হিসেবে দেখছেন তিনি।

বল হাতে উইকেট নেওয়ার জন্যই পরিচিত ছিলেন জাডেজা। এখন তাঁর সঙ্গে রান করতেও দেখা যায় তাঁকে। ফিল্ডার হিসেবেও তিনি দুরন্ত। রায়না বলেন, “জাডেজা অসাধারণ। ও এক নম্বর হয়ে উঠবে একদিন। মাঠে ওর খেলার ভঙ্গি অসাধারণ। যে ভাবে ও বল ধরে, ফিল্ডিং করে তা দারুণ। আমি ওর সঙ্গে অনেক বছর খেলেছি, প্রচুর স্মৃতি রয়েছে আমাদের।”

রায়নার মতে জাডেজা হচ্ছেন অধিনায়কের মনের মতো ক্রিকেটার। ভারতের হয়ে ৩ ধরনের ক্রিকেটেই জাডেজাকে খেলানো উচিত বলে মনে করেন রায়না। তিনি বলেন, “জাডেজা এমন একজন ক্রিকেটার যে ম্যাচের পরিস্থিতি বদলে দিতে পারে। যে কোনও অধিনায়কই ওকে দলে নিতে চাইবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravindra Jadeja CSK Suresh Raina IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE