Advertisement
২৫ এপ্রিল ২০২৪
suresh raina

চেন্নাইয়ের ভাগ্য নির্ভর করছে এই ক্রিকেটারের ওপরেই, বললেন আকাশ চোপড়া

গত বছর প্লে অফে যেতে পারেনি মহেন্দ্র সিংহ ধোনির দল। এ বারেও একই ফল চাইবেন না তাঁরা।

মুম্বইতে প্রথম ম্যাচ খেলতে নামবে চেন্নাই।

মুম্বইতে প্রথম ম্যাচ খেলতে নামবে চেন্নাই। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২১ ১৭:৫৭
Share: Save:

চেন্নাই সুপার কিংস দলের মিডল অর্ডার নিয়ে খুব আশাবাদী নন আকাশ চোপড়া। ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটারের মতে এ বছর প্লে অফে যেতে হলে চেন্নাই দলের ভরসা সুরেশ রায়না। গত বছর প্লে অফে যেতে পারেনি মহেন্দ্র সিংহ ধোনির দল। এ বারেও একই ফল চাইবেন না তাঁরা।

মুম্বইতে প্রথম ম্যাচ খেলতে নামবে চেন্নাই। ১০ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলতে নামবেন ধোনিরা। চোপড়া বলেন, “রায়না, ধোনি এবং অম্বাতি রায়ডুরা আন্তর্জাতিক ক্রিকেট খেলেনি। রবীন্দ্র জাডেজাও চোটের জন্য বাইরে। ৭ জন ভারতীয়র মধ্যে ৪ জনই ম্যাচ খেলতে পারেনি।” তবু রায়নার ওপরেই ভরসা রাখছেন চোপড়া। তিনি বলেন, “রায়না মারতে শুরু করলে চেন্নাই চলবে। ও না পারলে মুশকিল আছে বলেই আমার মনে হয়।”

চোপড়ার মতে রুতুরাজ গায়কোয়াড়, রবিন উথাপ্পা এবং ফ্যাফ দু’প্লেসিকেও বড় দায়িত্ব নিতে হবে। ২০২০ সালে গায়কোয়াড়ের ব্যাটেই ঝড় তুলেছিল চেন্নাই। তবে শেষ বেলায় সেই ঝড় ওঠায় খুব একটা লাভ হয়নি ধোনিদের। এ বার সেটা হয় কি না দেখার জন্য অপেক্ষায় সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CSK MS Dhoni suresh raina IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE