Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
IPL 2021

IPL 2021: বিরাট ভাইয়ের সাহায্যেই রানে ফিরতে পেরেছি, মুম্বইকে জিতিয়ে বললেন ঈশান

তাঁর খারাপ ফর্ম নিয়ে প্রশ্ন উঠে গিয়েছিল টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে। তবে নির্বাচকদের স্বস্তি দিয়ে আইপিএল-এ রানে ফিরলেন ঈশান কিশন।

বিরাট সাহায্য করেছে ঈশানকে।

বিরাট সাহায্য করেছে ঈশানকে। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২১ ১৫:১৬
Share: Save:

তাঁর খারাপ ফর্ম নিয়ে প্রশ্ন উঠে গিয়েছিল টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে। তবে নির্বাচক এবং সমর্থকদের স্বস্তি দিয়ে আইপিএল-এ রানে ফিরলেন ঈশান কিশন। মঙ্গলবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে অর্ধশতরান করলেন। তারপরেই রানে ফেরার জন্য কৃতিত্ব দিলেন বিরাট কোহলী, হার্দিক পাণ্ড্যদের।

Advertisement

গত মরসুমে ৫১৬ রান করেছিলেন ঈশান, যে ছন্দের সৌজন্যে ভারতীয় দলেও অভিষেক হয়েছিল। এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলেও জায়গা পেয়েছেন তিনি। কিন্তু এ মরসুমে মঙ্গলবারের ম্যাচের আগে ৮ ইনিংসে মাত্র ১০৭ রান করেছিলেন।

মঙ্গলবার রাজস্থানকে হারানোর পর তিনি বলেছেন, “বিরাট ভাই, হার্দিক ভাইয়ের সঙ্গে আমি কথা বলেছিলাম। প্রত্যেকে আমার পাশে দাঁড়িয়েছিল। কায়রন পোলার্ডের সঙ্গেও কথা বলেছি। ও আমাকে বলেছিল সহজ ভাবে খেলতে, ঠিক যে ভাবে আমি ব্যাট করি সে ভাবে ব্যাট করতে। একই সঙ্গে গত মরসুমে আমার ইনিংসগুলোর ভিডিয়ো দেখতে বলেছিল। আমার ব্যাটিংয়ের পুরনো কিছু ভিডিয়ো দেখার পরেই আত্মবিশ্বাস চলে এসেছে।”

রাজস্থানকে হারিয়ে প্লে-অফের দৌড়ে ভাল ভাবেই রয়েছেন হার্দিক। সেই প্রসঙ্গ উত্থাপন করে বললেন, “ওপেনিং করতে পেরে এবং দলের জন্য বড় জয় উপহার দিতে পেরে ভাল লাগছে। দলের জয়ে ফেরা খুবই দরকার ছিল। আমার মতে যে কোনও ক্রীড়াবিদের জীবনেই উত্থান-পতন থাকে। আমারও ছন্দ ভাল ছিল না। দলের বেশিরভাগ ব্যাটসম্যানও গত মরসুমের মতো রান পাচ্ছিল না। কিন্তু বাকিদের সহায়তা সব কিছুই টপকাতে পেরেছি আমরা।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.