Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Virat Kohli

বিরাট কোহলীর কথা শুনছেন না আরসিবি-র সতীর্থ জেমিসন

ভারতে আসার আগে থেকেই জেমিসন তাঁর ব্যাগে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ব্যবহার হতে চলা ডিউক বল নিয়ে ঘুরছেন। মাঝেমধ্যে সেই বলে বোলিং অনুশীলনও সেরে নিচ্ছেন এই কিউই বোলার।

জেমিসন ও বিরাট

জেমিসন ও বিরাট টুইটার

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২১ ১৩:২১
Share: Save:

আইপিএল-এর ফাঁকেই আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল নিয়ে চিন্তা ভাবনা শুরু করে দিয়েছেন বিরাট কোহলী ও কাইল জেমিসন। দুজনেই রয়্যাল চ্যালেঞ্জারর্স ব্যাঙ্গালোরের হয়ে একসাথে খেললেও নিউজিল্যান্ড বোলারের থেকে যদিও কোনও সাহায্যই পাচ্ছেন না ভারত অধিনায়ক।

Advertisement

ভারতে আসার আগে থেকেই জেমিসন তাঁর ব্যাগে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ব্যবহার হতে চলা ডিউক বল নিয়ে ঘুরছেন। মাঝেমধ্যে সেই বলে বোলিং অনুশীলনও সেরে নিচ্ছেন এই কিউই বোলার। তবে ভারত অধিনায়ক নেটে তাঁর বল খেলতে চাওয়ায় সরাসরি ‘না’ বলে দেন জেমিসন। ব্যাঙ্গালোর দলের আরেক সদস্য ড্যান ক্রিশ্চিয়ান এক ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকারে জানান এই তথ্য।

তিনি বলেন, ‘‘বিরাট খুব চালাক। নেটে অনুশীলন করার পর আমরা তিন জন বিরাট, জেমিসন আর আমি বসে ছিলাম। সেই সময় দুজনের মধ্যে টেস্ট ক্রিকেট নিয়ে কথা হচ্ছিল। বিরাট তখন বলে, জেমি তুমি তো ডিউক বলে অনেক বল করেছ। জেমি উত্তর দেয়, হ্যাঁ আমার কাছে দুটো ডিউক বল রয়েছে। আমি ইংল্যান্ডে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে যাওয়ার আগে ওই বলে অনুশীলন করব। তখনই বিরাট বলে, তুমি আমাকেও নেটে ওই বলে বল করতে পার। তোমার বল খেলতে পারলে আমারও ভাল লাগবে। জেমি সঙ্গেসঙ্গেই সেই আবেদন খারিজ করে বলে, না না আমি তোমায় বল করব না।’’ আসলে বিরাট চেয়েছিল জেমির বল ছাড়ার ধরন আয়ত্ত করতে।’’

জেমিসনের বলে বরাবরই সমস্যায় পড়েন ভারতীয় ব্যাটসম্যানরা। সেই কারণেই কিউয়ি পেসারের বিরুদ্ধে নিজের দক্ষতা পরখ করে নিতে চাইছিলেন ভারত অধিনায়ক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.