Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rinku Singh

রিঙ্কুর হাতে পাঁচ ছক্কা খাওয়া বোলারকে বসানোর দাবি ভারতীয় ক্রিকেটারের

কলকাতার রিঙ্কু সিংহের হাতে পাঁচটি ছক্কা খেয়েছিলেন যশ দয়াল। প্রায় জেতা ম্যাচ গুজরাত হেরে গিয়েছিল তাঁর জন্যেই। পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচে সেই বোলারকেই বিশ্রাম দেওয়ার দাবি তুললেন প্রাক্তন।

rinku singh

ভারতের প্রাক্তন ক্রিকেটারের মতে, রিঙ্কুর হাতে পাঁচটি ছক্কা খেয়ে যশের মনোবল এমনিতেই তলানিতে থাকবে। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৭:৫০
Share: Save:

আগের ম্যাচে কলকাতার রিঙ্কু সিংহের হাতে পাঁচটি ছক্কা খেয়েছিলেন যশ দয়াল। প্রায় জেতা ম্যাচ গুজরাত টাইটান্স হেরে গিয়েছিল তাঁর জন্যেই। বৃহস্পতিবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচে সেই বোলারকেই বিশ্রাম দেওয়ার দাবি তুললেন আকাশ চোপড়া। ভারতের প্রাক্তন ক্রিকেটারের মতে, পাঁচটি ছক্কা খেয়ে যশের মনোবল এমনিতেই তলানিতে থাকবে। তাঁর জায়গায় নতুন কোনও বোলারকে সুযোগ দেওয়া যেতে পারে।

নিজের ইউটিউব চ্যানেলে আকাশ বলেছেন, “গুজরাতের বোলিং বিভাগে আমার মনে হয় শিবম মাভিকে খেলানো উচিত। যদি ওকে পাওয়া যায় তবেই। আপাতত যশ দয়ালকে বিশ্রাম দেওয়া দরকার। আগের ম্যাচে যা হয়েছে, সেই তিক্ত অভিজ্ঞতা ভুলতে কিছুটা সময় লাগবে।”

আগের ম্যাচের হার্দিকের না থাকাটা গুজরাতকে ভুগিয়েছে বলে মনে করেন আকাশ। তাঁর মতে, ষষ্ঠ বোলার ব্যবহার না করানো রশিদ খানের একটা বড় ভুল। আকাশের কথায়, “হার্দিক পাণ্ড্য খেলার মতো অবস্থায় আছে কিনা জানি না। কিন্তু ও ফিট থাকলে অবশ্যই খেলা উচিত। রশিদ আগের ম্যাচে একটা ভুল করেছে। অধিনায়ক হিসাবে ও অতুলনীয়। কিন্তু ষষ্ঠ বোলারকে ব্যবহার করেনি।”

গুজরাতকে আবার জয়ের রাস্তায় ফিরতে গেলে বোলারদেরই আসল ভূমিকা নিতে হবে বলে মনে করেন আকাশ। তিনি বলেছেন, “ওদের বোলিং বিভাগ খুবই ভাল। আলজারি জোসেফ এবং জোশুয়া লিটলের মতো বোলার ওদের হাতে রয়েছে। মহম্মদ শামি তো প্রতি ম্যাচে ভাল খেলছেই। বেশ শক্তিশালী বোলিং বিভাগ। অনেক বিকল্পও রয়েছে ওদের হাতে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE