Advertisement
১০ মে ২০২৪
IPL 2023

পিচ ছেড়ে পিঁড়িতে, বিয়ে করতে আইপিএল ফেলে দেশে ফিরছেন সৌরভের দলের অলরাউন্ডার

চোটের জন্য দীর্ঘ দিন মাঠের বাইরে ছিলেন। আবার কিছু দিনের জন্য ক্রিকেট থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন অসি ক্রিকেটার। আইপিএলের মাঝেই ফিরছেন দেশে।

picture of IPL 2023

আইপিএলের মাঝে বিয়ে করতে দেশে ফিরে যাচ্ছেন দিল্লির এক অলরাউন্ডার। ছবি: আইপিএল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ২০:১০
Share: Save:

আইপিএলের দু’টি ম্যাচ খেলেই দেশে ফিরে যাচ্ছেন দিল্লি ক্যাপিটালসের বিদেশি অলরাউন্ডার। চোট বা অসুস্থতার কারণে নয়। সৌরভ গঙ্গোপাধ্যায়ের দলের বোলার দেশে ফিরছেন বিয়ে করার জন্য। ফলে ফ্র্যাঞ্চাইজ়ির হয়ে আইপিএলের কয়েকটি ম্যাচ খেলতে পারবেন না তিনি।

চোট সারিয়ে দীর্ঘ দিন পর মাঠে ফিরেছিলেন মিচেল মার্শ। আবার কয়েক দিনের জন্য তিনি ক্রিকেট থেকে দূরে। আইপিএলের মাঝেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার। তাই আপাতত তাঁকে পাবেন না ডেভিড ওয়ার্নাররা। লখনউ সুপার জায়ান্টস এবং গুজরাত টাইটান্সের বিরুদ্ধে প্রথম দুই ম্যাচেই প্রথম একাদশে ছিলেন মার্শ। দিল্লির বোলিং কোচ জেমস হোপস বলেছেন, ‘‘মার্শকে আমরা পরের কয়েকটা ম্যাচে পাব না। ও বিয়ে করতে দেশে ফিরছে।’’ প্রথম একাদশের গুরুত্বপূর্ণ অলরাউন্ডার দেশে ফিরে যাওয়ায় সমস্যা হতে পারে। মেনে নিয়েছেন হোপস। মার্শ আগে থেকেই ছুটি চেয়ে রেখেছিলেন দিল্লি ফ্র্যাঞ্জাইজ়ি কর্তৃপক্ষের কাছে।

চোট সারিয়ে ভারতের বিরুদ্ধে এক দিনের সিরিজ়ে মাঠে ফিরেছিলেন মার্শ। হোপস বলেছেন, ‘‘ভারতের বিরুদ্ধে এক দিনের সিরিজ় থকে বল করতে শুরু করেছিল মার্শ। আরও আগেই বল করতে পারত। একটু দেরিই করেছে ও। আইপিএলের দুটো ম্যাচেই দারুণ বল করেছে। আশা করছি, আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে মার্শ।’’

মার্শ আবার কবে দলের সঙ্গে যোগ দেবেন, তা নিয়ে কিছু জানায়নি আইপিএলের দিল্লি ফ্র্যাঞ্চাইজ়ি। সতীর্থরা অসি অলরাউন্ডারকে জীবনের নতুন ইনিংসের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE