Advertisement
১৬ মে ২০২৪
IPL 2023

ইডেনের আকাশে কালো মেঘ! দেখেই টস জিতে সিদ্ধান্ত বদল হার্দিকের

ইডেনে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছেন গুজরাত টাইটান্সের অধিনায়ক হার্দিক পাণ্ড্য। হঠাৎ সিদ্ধান্ত বদল করেছেন তিনি।

Picture of Hardik Pandya

আইপিএলে অধিনায়ক হিসাবে প্রথম বছরই গুজরাত টাইটান্সকে চ্যাম্পিয়ন করেছেন হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১৫:১৭
Share: Save:

দুপুরের খেলায় টসে জিতলে প্রথমে ব্যাট করবেন ভেবেছিলেন হার্দিক পাণ্ড্য। কিন্তু ইডেনের আকাশে কালো মেঘ তাঁর সিদ্ধান্ত বদল করতে বাধ্য করল। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিলেন হার্দিক।

টস শেষে হার্দিক বলেন, ‘‘আমরা প্রথমে বল করব। শুধুমাত্র আবহাওয়ার কথা ভেবে এই সিদ্ধান্ত নিয়েছি। যখন মাঠে এসেছিলাম, তখন আকাশে রোদ ছিল। ভেবেছিলাম টসে জিতলে ব্যাট করব। কিন্তু এখন পরিস্থিতি বদলে গিয়েছে। তাই পরে ব্যাট করব।’’

শনিবার কলকাতা-সহ গোটা দক্ষিণবঙ্গেই বৃষ্টির পূর্বাভাস রয়েছে। সঙ্গে ৩০ থেকে ৪০ কিলোমিটার গতিবেগে ঝোড়ো হাওয়া বইতে পারে বলে জানিয়েছে আবহাওয়া দফতর। পূর্বাভাস মেনেই দুপুরের পরে কালো মেঘে ঢেকেছে আকাশ। দুপুরেই ইডেনে ফ্লাডলাইট জ্বালাতে হয়েছে। গোটা মাঠ ঢেকে দেওয়া হয়েছে কভারে। বৃষ্টির কারণে খেলা শুরু হতেও খানিকটা দেরি হবে।

বৃষ্টির কারণে খেলায় বিঘ্ন হলে পরের দিকে ডারওয়ার্থ লুইস নিয়ম কাজে লাগতে পারে। সে ক্ষেত্রে সাধারণত পরে ব্যাট করা দলের সুবিধা হয়। কারণ, লক্ষ্য দেখে ব্যাট করতে পারে তারা। সেই কারণেই নিজের সিদ্ধান্ত বদলে ফেলেছেন গুজরাতের অধিনায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Eden Gardens Hardik Pandya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE