Advertisement
০৩ মে ২০২৪
Andre Rusell

IPL 2022: কলকাতা-দিল্লি ম্যাচের সেরা মুহূর্ত বেছে নিল আনন্দবাজার অনলাইন

এ দিনের ম্যাচে কলকাতার অধিনায়ক শ্রেয়স আয়ার ফিরে যাওয়ার পরে নেমেছিলেন রাসেল। মাত্র ৮৩ রানে পাঁচ উইকেট হারিয়ে তখন বিপুল চাপে ছিল কলকাতা।

সেই মুহূর্ত।

সেই মুহূর্ত। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ২৩:২১
Share: Save:

বৃহস্পতিবার কলকাতা বনাম দিল্লি ম্যাচের সেরা মুহূর্ত বেছে নিল আনন্দবাজার অনলাইন। আন্দ্রে রাসেল আউট হয়ে যাওয়ার পর সাজঘরে গিয়ে তড়িঘড়ি নৈশভোজ করতে শুরু করেন। সেটাই ম্যাচের সেরা মুহূর্ত।

এ দিনের ম্যাচে কলকাতার অধিনায়ক শ্রেয়স আয়ার ফিরে যাওয়ার পরে নেমেছিলেন রাসেল। মাত্র ৮৩ রানে পাঁচ উইকেট হারিয়ে তখন বিপুল চাপে ছিল কলকাতা। রানের গতি খুবই কম ছিল। রাসেলের কাছে প্রত্যাশিত ছিল যে তিনি এসে স্বভাবোচিত চার-ছক্কা মেরে রানের গতি বাড়াবেন। কিন্তু কুলদীপ যাদবের প্রথম দু’টি বল নষ্ট করার পর তৃতীয় বলে এগিয়ে এসে মারতে গিয়ে স্টাম্পড হয়ে যান তিনি।

এর পরেই ক্যামেরা তাঁকে সাজঘরে ধরেছিল। দেখা যায়, খাবারের প্লেট হাতে দাঁড়িয়ে রয়েছেন রাসেল। একে একে বিভিন্ন পাত্র থেকে খাবার তুলে নিচ্ছেন। কিছুক্ষণ পরে তাঁর সঙ্গে এসে যোগ দেন সুনীল নারাইনও। ধারাভাষ্যকাররা এই দৃশ্য দেখে হাসতে থাকেন। তবে রেগে গিয়েছেন কলকাতার সমর্থক। জনৈক সমর্থকের টুইট, ‘খিদে পেয়েছিল বলেই কি তাড়াতাড়ি আউট হয়ে গেলেন রাসেল?’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Andre Rusell KKR IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE