Advertisement
০৯ মে ২০২৪
CAB

CAB: আইপিএল প্লে-অফ ম্যাচের জন্য ইডেন পরিদর্শন বোর্ড প্রতিনিধিদের, খেলা ২৪ ও ২৫ মে

ভারতীয় ক্রিকেট বোর্ডের এক প্রতিনিধি দল ইডেন পরিদর্শন করলেন। খতিয়ে দেখলেন সব সুযোগ সুবিধা। মাঠ, সাজঘর-সহ বিভিন্ন পরিকাঠামো দেখে তাঁরা খুশি।

সিএবি কর্তাদের সঙ্গে বৈঠক বোর্ড প্রতিনিধিদের।

সিএবি কর্তাদের সঙ্গে বৈঠক বোর্ড প্রতিনিধিদের। ছবি: সিএবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২২ ২০:০৪
Share: Save:

ইডেনে হবে আইপিএলের ম্যাচ। আনন্দবাজার অনলাইনেই প্রথম এই খবর প্রকাশিত হয়েছিল। সেই দু’টি ম্যাচের জন্য শুরু হয়ে গেল প্রস্তুতি। সব ব্যবস্থা খতিয়ে দেখে গেলেন বিসিসিআইয়ের প্রতিনিধিরা।

আইপিএলের দু’টি প্লে-অফ ম্যাচ হবে কলকাতার ইডেন গার্ডেন্সে। আনন্দবাজার অনলাইন গত ১৬ এপ্রিল জানিয়েছিল, ওই ম্যাচ দু’টি হবে ২৪ ও ২৫ মে। কিন্তু ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় গত শনিবার জানান, ম্যাচ দু’টি হবে ২৪ ও ২৬ মে। আনন্দবাজার অনলাইনের খবরকেই সঠিক প্রমাণিত করে সোমবার সিএবি জানিয়েছে ম্যাচ দু’টি ২৪ ও ২৫ মে-ই হবে।

তার আগে সোমবার ভারতীয় ক্রিকেট বোর্ডের এক প্রতিনিধি দল ইডেন পরিদর্শন করলেন। খতিয়ে দেখলেন সব সুযোগ সুবিধা। মাঠ, সাজঘর-সহ বিভিন্ন পরিকাঠামো দেখে তাঁরা খুশি। পরে বৈঠক করেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া, সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায় এবং যুগ্ম সচিব দেবব্রত দাসের সঙ্গে।

বিসিসিআই-র প্রতিনিধিদের সঙ্গে ইতিবাচক আলোচনা হয়েছে সিএবি কর্তাদের। বৈঠকের পর সিএবি সভাপতি জানিয়েছেন, ‘‘ইডেন পরিদর্শন করে সন্তুষ্ট বোর্ডের প্রতিনিধিরা। ২৪ এবং ২৫ মে আইপিএলের দু’টি প্লে-অফ ম্যাচ হবে ইডেনে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CAB IPL 2022 BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE