Advertisement
২৬ এপ্রিল ২০২৪
mayank agarwal

IPL 2022: দলের দুরবস্থার পিছনে নেতাই দায়ী! পঞ্জাব অধিনায়ককে তুলোধনা করলেন আজহার

তাঁর মতে, অধিনায়কের একাধিক সিদ্ধান্ত দলের বিপক্ষে গিয়েছে। নেতৃত্ব দেওয়ার সময় নিজের মাথাই কাজে লাগান না তিনি।

আজহারের নিশানায় পঞ্জাব-নেতা

আজহারের নিশানায় পঞ্জাব-নেতা ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১৩:৪৯
Share: Save:

দিল্লি ক্যাপিটালসের কাছে হেরে প্লে-অফে ওঠার রাস্তা অনেকটাই কঠিন হয়ে গিয়েছে পঞ্জাব কিংসের। শেষ ম্যাচে জিতলে ১৪ পয়েন্ট হবে তাদের, যা প্লে-অফে ওঠার পক্ষে যথেষ্ট হবে না বলেই মনে করছেন অনেকে। বাকিদের দিকে তাকিয়ে থাকতে হবে সে ক্ষেত্রে। দলের দুরবস্থার জন্য অধিনায়ক ময়ঙ্ক অগ্রবালকেই দায়ী করলেন মহম্মদ আজহারউদ্দিন। তাঁর মতে, ময়ঙ্কের দুর্বল অধিনায়কত্বের খেসারত দিতে হচ্ছে দলকে।

দিল্লি ম্যাচের পরে ময়ঙ্ককে নিয়ে আজহার বলেছেন, “আমি বুঝতে পারলাম না একটা উইকেট পাওয়ার পরেও কেন বোলিং থেকে সরিয়ে নেওয়া হল (লিয়াম) লিভিংস্টোনকে। যদি কোনও বোলার একটি উইকেট পায়, তা হলে আরও একটি ওভার তার প্রাপ্য। দিল্লির বিরুদ্ধে ময়ঙ্কের অধিনায়কত্ব খুবই খারাপ হয়েছে। মাথাই কাজে লাগায়নি ও।”

আজহারের ব্যাখ্যা, “শুরুতেই বিপক্ষের ওয়ার্নারকে তুলে নিয়েছিল পঞ্জাব। তখন দলের সেরা বোলারদের ব্যবহার করতে পারত। অর্শদীপ সিংহকে ব্যবহার করা যেত। বল নতুন থাকায় ওকে একটা ওভার দিতে পারত। পুরনো বলে ও এমনিতেই দারুণ বল করে। নতুন বলে আরও ভাল বল করতে পারত। হয়তো পঞ্জাবকে একটা-দুটো উইকেটও দিতে পারত। ময়ঙ্কের নেতৃত্বের কোনও মজা পাওয়া যায় না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE