Advertisement
১১ মে ২০২৪
kuldeep yadav

Kuldeep Yadav: ম্যাচ রেফারি, আম্পায়ারদের বিচারে দিল্লি-পঞ্জাব ম্যাচের সেরা কুলদীপ যাদব

পঞ্জাব ইনিংসের ১৪তম ওভারের চতুর্থ এবং ষষ্ঠ বলে ফেরালেন কাগিসো রাবাডা এবং নাথান এলিসকে, তাতেই পঞ্জাবের ইনিংসে শেষ পেরেক পুঁতে দেন কুলদীপ।

কুলদীপ যাদব।

কুলদীপ যাদব। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২২ ২৩:০০
Share: Save:

ম্যাচ রেফারি, আম্পায়ারদের বিচারে দিল্লি ক্যাপিটালস-পঞ্জাব কিংস ম্যাচের সেরা হলেন কুলদীপ যাদব। এ দিনও দুর্দান্ত বোলিং করলেন প্রাক্তন নাইট। ম্যাচের সেরার পুরস্কার নিতে গিয়ে কুলদীপ মেনে নিলেন, অক্ষর পটেলের সঙ্গে যুগ্ম ভাবে পুরস্কার পাওয়া উচিত ছিল তাঁর। উল্লেখ্য, আনন্দবাজার অনলাইন অক্ষরকেই ম্যাচের সেরা বেছে নিয়েছে।

এ দিন চার ওভার বোলিং করে ২৪ রানে ২ উইকেট নিলেন তিনি। ১৪তম ওভারের চতুর্থ এবং ষষ্ঠ বলে ফেরালেন কাগিসো রাবাডা এবং নাথান এলিসকে, তাতেই পঞ্জাবের ইনিংসে কার্যত শেষ পেরেক পুঁতে দেন তিনি। কারণ এটাই ছিল পঞ্জাবের শেষ অলরাউন্ড জুটি। এই জুটি সাজঘরে ফিরতেই ময়াঙ্ক অগ্রবালদের লড়াই করার মতো রান তোলার আশা শেষ হয়ে যায়।

সম্ভবত সে কারণেই কুলদীপ যাদবকে ম্যাচের সেরা বেছে নিলেন ম্যাচ রেফারি, আম্পায়াররা। যদিও এই পুরস্কার অক্ষরের পাওয়া উচিত ছিল বলেই মনে করেন এই বাঁহাতি স্পিনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kuldeep yadav IPL 2022 DC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE