Advertisement
১৮ এপ্রিল ২০২৪
MS Dhoni

MS Dhoni: মরসুমের মাঝপথেই নেতৃত্ব বদল চেন্নাইয়ে, অধিনায়কত্বের দায়িত্ব পেলেন সেই ধোনিই

এ দিন চেন্নাইয়ের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, নিজের খেলায় আরও বেশি মনোযোগ দেওয়ার জন্য ধোনিকে আবার নেতৃত্বের দায়িত্ব নিতে বলেন জাডেজা।

ফের নেতা ধোনি।

ফের নেতা ধোনি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২২ ১৯:১৮
Share: Save:

মরসুমে মাঝপথে আচমকাই নাটক চেন্নাই সুপার কিংসে। ব্যর্থতার দায় নিয়ে নেতৃত্ব ছাড়লেন রবীন্দ্র জাডেজা। দায়িত্ব নিলেন সেই মহেন্দ্র সিংহ ধোনিই। শনিবার চেন্নাই সুপার কিংসের তরফে নেটমাধ্যমে পোস্ট করে এই সিদ্ধান্ত জানানো হয়েছে।

এই মরসুম শুরুর কয়েক দিন আগে হঠাৎই নেতৃত্ব থেকে সরে দাঁড়িয়েছিলেন ধোনি। অধিনায়কত্বের দায়িত্ব তুলে দিয়েছিলেন জাডেজার হাতে। তিনি নিজে হয়তো আর বেশিদিন খেলবেন না। তাই ভবিষ্যতের নেতা তুলে আনতেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছিল বলে বলা হয় চেন্নাইয়ের তরফে। কিন্তু দায়িত্ব নিয়ে হতাশ করেন জাডেজা। মরসুম শুরুর থেকে একের পর এক ব্যর্থতার সম্মুখীন হয়েছে চেন্নাই। এখনও পর্যন্ত আটটি ম্যাচ খেলে মাত্র দু’টিতে জিতেছে তারা। চার পয়েন্ট নিয়ে তালিকায় রয়েছে নবম স্থানে। ঠিক মুম্বইয়ের উপরেই।

এ দিন চেন্নাইয়ের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, নিজের খেলায় আরও বেশি মনোযোগ দেওয়ার জন্য ধোনিকে আবার নেতৃত্বের দায়িত্ব নিতে বলেন জাডেজা। ধোনি সেই দায়িত্ব নিতে রাজি হয়েছেন। ফলে রবিবার হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে ফের টস করতে নামতে দেখা যাবে চার বারের আইপিএল-জয়ী অধিনায়ককেই।

তবে এর আগে চেন্নাইয়ের বিভিন্ন ম্যাচ চলাকালীনই বার বার বোঝা গিয়েছিল অধিনায়ক হিসেবে ধোনির অভাব। মাঠে জাডেজা কার্যত খাতায়-কলমে অধিনায়ক ছিলেন। বিভিন্ন সিদ্ধান্ত নিচ্ছিলেন ধোনিই। চেন্নাই পর পর ম্যাচে ব্যর্থ হওয়ায় আইপিএলের জনপ্রিয়তাও কমছিল। চেন্নাইয়ের সমর্থকরাও হতাশ হয়ে পড়েছিলেন। তবে অধিনায়ক যে বদল হবে, সেটা কল্পনা করতে পারেননি তারা। ফলে অনেকেই চেন্নাইয়ের সিদ্ধান্তে অবাক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Ravindra Jadeja
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE