Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Jos Buttler

IPL 2022: ফুরফুরে মেজাজে শিখর, বাটলারই ভরসা সঞ্জুদের

সেই ছবিও তুলে ধরেছে রাজস্থান শিবির। কিন্তু বাটলারের উপরে অতিরিক্ত নির্ভরতা না কাঁটা হয়ে দাঁড়ায় সঞ্জু স্যামসনের দলের।

ভরসা: ছন্দে থাকা বাটলারের সঙ্গে আলোচনা সঙ্গকারার।

ভরসা: ছন্দে থাকা বাটলারের সঙ্গে আলোচনা সঙ্গকারার। ছবি টুইটার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২২ ০৫:৪৯
Share: Save:

পঞ্জাব কিংস বনাম রাজস্থান রয়্যালস মানেই বর্তমান পরিস্থিতিতে প্লে-অফের দৌড়ে এগিয়ে থাকার পরীক্ষা। এখনও পর্যন্ত ১০টি ম্যাচ খেলে পাঁচটি জিতেছে পঞ্জাব। অন্য দিকে রাজস্থান রয়্যালস খেলেছে ১০টি ম্যাচ। জিতেছে ছ’টি। আজ, শনিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে দু’দলের কাছেই এই ম্যাচ অত্যন্ত গুরুত্বপূর্ণ।

রাজস্থানকে জিততে হবে এখনও দু’টো ম্যাচ। শেষ চার ম্যাচের তিনটিতে জেতার চ্যালেঞ্জ মায়াঙ্ক আগরওয়ালদেরও। বড় চ্যালেঞ্জের সামনেও ফুরফুরে মেজাজে পঞ্জাব শিবির। শিখর ধাওয়ান তাঁর ছোটবেলার গল্প তুলে ধরলেন পঞ্জাব কিংসের ইনস্টাগ্রামে। এমনকি আইপিএল থেকেই যে জনপ্রিয় হয়েছে, সেই কথা জানাতেও ভোলেননি। ধাওয়ান বলেছেন, ‘‘আইপিএল থেকে একাধিক ক্রিকেটার উঠে আসে। আমিও সে রকমই উঠে এসেছি। আমি চাইব, এ বারও একাধিক ক্রিকেটার উঠে আসুক এই মঞ্চ থেকে।’’

রাজস্থান শিবির যদিও মরিয়া। জস বাটলারের ছন্দের উপরেই নির্ভর করে তাদের হার-জিত। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে বাটলার ব্যর্থ হওয়ায় জিততে পারেনি রাজস্থান। পঞ্জাবের সঙ্গে সেই ভুল যাতে না হয়, তাই কুমার সঙ্গকারার সঙ্গে নেটে বাড়তি সময় কাটান ইংল্যান্ড তারকা। সেই ছবিও তুলে ধরেছে রাজস্থান শিবির। কিন্তু বাটলারের উপরে অতিরিক্ত নির্ভরতা না কাঁটা হয়ে দাঁড়ায় সঞ্জু স্যামসনের দলের।

আজ আইপিএলে: পঞ্জাব বনাম রাজস্থান (দুপুর ৩.৩০ থেকে। স্টার স্পোর্টস চ্যানেলে সম্প্রচার)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE