Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kane Williamson

Kane Williamson: আচমকাই দেশে ফিরে যাচ্ছেন উইলিয়ামসন, শেষ ম্যাচে তাঁকে পাবে না হায়দরাবাদ

পারিবারিক কারণে দেশে ফিরছেন উইলিয়ামসন। শেষ ম্যাচে হায়দরাবাদকে কে নেতৃত্ব দেবেন সেটাই এখন বড় প্রশ্ন।

কেন দেশে ফিরছেন উইলিয়ামসন

কেন দেশে ফিরছেন উইলিয়ামসন ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১২:১৮
Share: Save:

দেশে ফিরে যাচ্ছেন কেন উইলিয়ামসন। সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক দ্বিতীয় বার বাবা হতে চলেছেন। সেই কারণেই নিউজিল্যান্ডে ফিরে যাচ্ছেন তিনি। ফলে ২২ মে পঞ্জাব কিংসের বিরুদ্ধে শেষ ম্যাচে তাঁকে পাবে না হায়দরাবাদ।

মঙ্গলবারই মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচ খেলেছে হায়দরাবাদ। উইলিয়ামসন সেই ম্যাচেও দলকে নেতৃত্ব দেন। দলও হাড্ডাহাড্ডি লড়াইয়ের পরে তিন রাতে জেতে। তার পরের দিনই হায়দরাবাদের টুইটার থেকে পোস্ট করে জানানো হয় উইলিয়ামসনের বিদায়ের কথা। লেখা হয়েছে, ‘পরিবারের নতুন সদস্যকে অভ্যর্থনা জানানোর জন্য আমাদের অধিনায়ক কেন উইলিয়ামসন নিউজিল্যান্ডে ফিরে যাচ্ছে। শিবিরের প্রত্যেকে উইলিয়ামসন এবং তাঁর পরিবারকে আগাম অভিনন্দন জানাচ্ছে।’

এখন প্রশ্ন হল, উইলিয়ামসন ফিরে যাওয়ায় শেষ ম্যাচে হায়দরাবাদ দলকে নেতৃত্ব দেবেন কে? অতীতে হায়দরাবাদকে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা রয়েছে ভুবনেশ্বর কুমারের। পাশাপাশি ওয়েস্ট ইন্ডিজের সীমিত ওভারের নতুন অধিনায়ক নিকোলাস পুরানও দলে রয়েছেন। তাই এই দু’জনের মধ্যে কাউকে দায়িত্ব নিতে হবে। শেষ ম্যাচে জিতলেও হায়দরাবাদ প্লে-অফে যে উঠবেই সেটা হলফ করে বলা যাচ্ছে না। তাদের ১৪ পয়েন্ট হবে। কিন্তু সমসংখ্যক পয়েন্ট নিয়ে লড়াইয়ে থাকবে অনেকগুলি দলই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE