Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Virat Kohli

IPL 2022: বিরাটের ব্যাটিং বিপর্যয় চলছেই, এমন অবস্থায় কার সঙ্গে কথা বললেন তিনি

প্রসঙ্গত, এক সময় খারাপ ছন্দ কাটানোর জন্য সচিন তেন্ডুলকরের দ্বারস্থ হয়েছিলেন বিরাট। গত আড়াই বছর ধরে শতরান নেই বিরাটের ব্যাটে। আইপিএলে পর পর দুই ম্যাচে প্রথম বলেই আউট হয়েছেন। এমন অবস্থায় লারার সঙ্গে কথা বলতে দেখা যাওয়ায় অনেকেরই মত, বিরাট পরামর্শ নিয়েছেন অভিজ্ঞ ক্রিকেটারের থেকে।

ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২২ ১৭:১৫
Share: Save:

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধেও শূন্য রানে আউট বিরাট কোহলী। তাঁর খারাপ ছন্দ পিছু ছাড়ছে না। এমন অবস্থায় বিরাটকে দেখা গেল হায়দরাবাদ দলের মেন্টর ব্রায়ান লারার সঙ্গে কথা বলতে। তাঁর থেকে পরামর্শ নিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

আইপিএলের ম্যাচ শেষ হলে সাধারণত দেখা যায় বিরাট কোহলীর থেকে পরামর্শ নিচ্ছেন তরুণ ক্রিকেটাররা। তাঁদের সঙ্গে কথা বলে অনেক কিছু বুঝিয়ে দিতেও দেখা যায় বিরাটকে। কিন্তু শনিবারের দ্বিতীয় ম্যাচে অন্য ছবি দেখা যায়। ওয়েস্ট ইন্ডিজের অন্যতম সেরা ব্যাটারের সঙ্গে কথা বলছেন বিরাট। আরসিবি-র টুইটারে যে ছবি দেওয়া হয়েছে তাতে দেখা যাচ্ছে বিরাটের হাতে ব্যাটের ভঙ্গি। আরসিবি লিখেছে, ‘ক্রিকেট নিয়ে কথা বলার কোনও খারাপ সময় হয় না। এরকম দেখতেই ভাল লাগে।’

প্রসঙ্গত, এক সময় খারাপ ছন্দ কাটানোর জন্য সচিন তেন্ডুলকরের দ্বারস্থ হয়েছিলেন বিরাট। গত আড়াই বছর ধরে শতরান নেই বিরাটের ব্যাটে। আইপিএলে পর পর দুই ম্যাচে প্রথম বলেই আউট হয়েছেন। এমন অবস্থায় লারার সঙ্গে কথা বলতে দেখা যাওয়ায় অনেকেরই মত, বিরাট পরামর্শ নিয়েছেন অভিজ্ঞ ক্রিকেটারের থেকে।

সচিন এবং লারার তুলনা করা হত তাঁদের সময়। ক্রিকেটে ব্যাটিংয়ের দুই অভিজ্ঞতার নাম সচিন এবং লারা। খারাপ সময় থেকে বেরিয়ে আসতে তাই লারার উপদেশ কাজে লাগে কি না সেই দিকে নজর থাকবে বিরাটভক্তদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Brian Lara IPL 2022 RCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE