Advertisement
০৬ মে ২০২৪
IPL 2023

আনন্দবাজার অনলাইনের বিচারে গুজরাত-চেন্নাই ম্যাচের সেরা চাল কোনটি?

আইপিএলের প্রথম ম্যাচ জয় দিয়ে শুরু করল গুজরাত টাইটান্স। হার্দিক পাণ্ড্যের দল চেন্নাই সুপার কিংসকে হারাল পাঁচ উইকেটে। ম্যাচের সেরা চাল বেছে নিল আনন্দবাজার অনলাইন।

rashid khan

রশিদ শুক্রবার দুটি উইকেট নিলেন। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ০০:১৫
Share: Save:

আইপিএলের প্রথম ম্যাচ জয় দিয়ে শুরু করল গুজরাত টাইটান্স। হার্দিক পাণ্ড্যের দল চেন্নাই সুপার কিংসকে হারাল পাঁচ উইকেটে। আগের মতোই ঠান্ডা মাথায় নেতৃত্ব দিলেন হার্দিক। সেই ম্যাচের সেরা চাল বেছে নিল আনন্দবাজার অনলাইন। রশিদ খানকে একটানা বোলিং করিয়ে উইকেট তুলে নেওয়াই এই ম্যাচের সেরা চাল।

টি-টোয়েন্টি ক্রিকেটে রশিদ কতটা দক্ষ, সেটা আলাদা করে বলে দেওয়ার দরকার নেই। হার্দিক নিজেও সেটা জানেন। শুরুতে জোরে বোলাররা মার খাচ্ছেন দেখে ষষ্ঠ ওভারেই তিনি নিয়ে আসেন রশিদকে। তৃতীয় বলেই মইনকে আউট করে দিলেও সে যাত্রায় রিভিউ নিয়ে বেঁচে যান ইংরেজ ক্রিকেটার। কিন্তু দু’বল পরেই ঋদ্ধিমান সাহার হাতে ক্যাচ দিয়ে ফেরেন মইন।

অষ্টম ওভারে বেন স্টোকসকে তুলে নেন রশিদ। তাঁর এবং মইনের আউট হওয়া একই রকম। রশিদের বলটা বাউন্স বেশি হয়নি। স্টোকস সপাটে চালাতে গিয়েছিলেন। বল তাঁর ব্যাটের ভেতরের কানায় লেগে ঋদ্ধির হাতে জমা পড়ে। পর পর সাফল্য দেখে তাঁকে দিয়ে আরও এক ওভার করান হার্দিক। উইকেট না পেলেও রশিদ মোটে তিন রান দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Rashid Khan Gujarat Titans CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE