Advertisement
২৫ মে ২০২৪
IPL 2023

৩ ক্রিকেটার: হার্দিকের গুজরাতে উইলিয়ামসনের বদলি হতে পারেন যাঁরা

প্রথম ম্যাচের পর ছিটকে গিয়েছেন কেন উইলিয়ামসন। ক্যাচ নিতে গিয়ে হাঁটুতে চোট পাওয়ায় আর খেলতে পারবেন না। তাঁর জায়গায় কারা খেলতে পারেন?

kane williamson

কেন উইলিয়ামসনের জায়গায় কারা আসতে পারেন? ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৬:৩৭
Share: Save:

আইপিএলের শুরুতেই ধাক্কা খেয়েছে গুজরাত টাইটান্স। প্রথম ম্যাচের পর ছিটকে গিয়েছেন কেন উইলিয়ামসন। ক্যাচ নিতে গিয়ে হাঁটুতে চোট পাওয়ায় আর খেলতে পারবেন না। মনে করা হয়েছিল উইলিয়ামসনের জায়গায় স্টিভ স্মিথকে নেওয়া হবে। তবে সেটা সম্ভব হচ্ছে না। এই পরিস্থিতিতে কোন তিন ক্রিকেটারকে নিতে পারে গুজরাত?

কুশল মেন্ডিস: সাম্প্রতিক কালে টি-টোয়েন্টি অন্যতম সেরা ব্যাটার হয়ে উঠেছেন কুশল। সাদা বলের ক্রিকেট খেলা শুরু করার পর দুর্দান্ত খেলেছেন টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগে। নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে দু’টি টেস্টেও ভাল পারফর্ম করেছেন। ছন্দে থাকা এই ক্রিকেটারকে নিতে পারলে গুজরাতের লাভ হতে পারে।

ট্রেভিস হেড: অ্যাশেজের কথা ভেবে অস্ট্রেলিয়া তাঁকে এনওসি দেবে কি না সেটা ঠিক নয়। কিন্তু ভারতের বিরুদ্ধে সিরিজ়‌ে এ দেশের মাটিতে সম্প্রতি ভাল ছন্দেই দেখা গিয়েছে হেডকে। তিনটি ফরম্যাটেই অবলীলায় খেলতে পারেন তিনি। ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংও করতে পারেন। তাঁকে নিলে লাভই হবে গুজরাতের।

টম কোহলার-ক্যাডমোর: নাম শুনে অনেকেই অবাক হতে পারেন। কিন্তু ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেটে টম ইতিমধ্যেই সুনাম অর্জন করেছে। জাতীয় দলে ঢোকা সময়ের অপেক্ষা। আন্তর্জাতিক টি-টোয়েন্টি লিগে ১৫৮ স্ট্রাইক রেটে ৩২৪ রান করেছে। পাকিস্তান সুপার লিগে একই স্ট্রাইক রেটে ৩২৫ রান করেছেন। আইপিএলে এখনও খেলেননি। তবে নামিয়ে দিলে চমকে দিতেই পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Kane Williamson Gujarat Titans
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE