Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

পুণেকে হেলায় হারাল গোতি-উথাপ্পা জুটি, শীর্ষে নাইটরা

নিজস্ব সংবাদদাতা
২৬ এপ্রিল ২০১৭ ২২:১৮
রাহুল ত্রিপাঠীর উইকেট নেওয়ার পর কেকেআর শিবিরে উচ্ছ্বাস। ছবি: পিটিআই।

রাহুল ত্রিপাঠীর উইকেট নেওয়ার পর কেকেআর শিবিরে উচ্ছ্বাস। ছবি: পিটিআই।

পুণে ১৮২/৫ (২০ ওভার)

কলকাতা ১৮৪/৩ (১৮.১ ওভার)

পুণের মাঠে পুণেকে ৭ উইকেটে হারাল নাইটরা। পুণের করা ১৮২ রান ১১ বল বাকি থাকতে তুলে দেয় গোতিবাহিনী। উথাপ্পার ব্যাট থেকে ঝোড়ো ৮৭ রান এবং অধিনায়ক গম্ভীরের অনবদ্য ৬২ রানের সৌজন্যে পুণেকে হেলায় হারিয়ে লিগ শীর্ষে কেকেআর।

Advertisement

টস ভাগ্য ফিরে পেলেন গৌতম গম্ভীর। পুণের মাঠে টস জিতে তাই অতি প্রত্যাশিত প্রথমে ফিল্ডিংয়েরই সিদ্ধান্ত নিয়েছিলেন নাইট অধিনায়ক। প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৮২ রানে শেষ হয় পুণের ইনিংস। শুরুটা ভালই করেছিল রাইজিং পুণে সুপারজায়ান্টসের দুই ওপেনার। অজিঙ্ক রাহানের ৪১ বলে ৪৬ রানের ইনিংস সাজানো ছিল ৪টি বাউন্ডারি ও ১টি ওভার বাউন্ডারি দিয়ে। আর এক ওপেনার রাহুল ত্রিপাঠী করেন ২৩ বলে ৩৮ রান। সেখানে ছিল ৭টি বাউন্ডারি। ওপেনিং পার্টনারশিপে আসে ৬৫ রান। ভিতটা তৈরি করে দিয়েছিলেন দুই ওপেনারই। তিন নম্বরে নেমে শেষ কাজটি করে গেলেন স্বয়ং অধিনায়ক। স্টিভ স্মিথের ব্যাট থেকে এল ৫১ রান। ৩৭ বলে তাঁর এই ইনিংস সাজানো ছিল ৪টি বাউন্ডারি ও ১টি ওভার বাউন্ডারিতে।

আরও খবর: ধোনির পরামর্শ নিয়েই মুম্বইয়ের বিরুদ্ধে বাজিমাত স্মিথের

ধোনি এদিন বড় রান না পেলেও স্টিভ স্মিথের ব্যাটিংকে সাহায্য করে গেলেন অনেকটা। ১১ বলে করলেন ২৩ রান। সেই ইনিংসে ছিল জোড়া ছক্কা ও একটি বাউন্ডারি। আগের ম্যাচেও ভাল ব্যাট করা মনোজ তিওয়ারি প্যাভেলিয়নে ফিরলেন মাত্র এক রান করে। ড্যানিয়েল ক্রিস্টিয়ানের ব্যাট থেকে এল ১৬ রান। ৫ উইকেট হারিয়ে ১৮২ রানেই শেষ হয় যায় পুণের ইনিংস।

আরও পড়ুন

Advertisement