Advertisement
০২ মে ২০২৪
RCB vs KKR

ম্যাচের আগেই কোহলিদের খোঁচা দিলেন গম্ভীর, ‘ওই দলটাকে সহ্য করতে পারি না’

শুক্রবার বেঙ্গালুরুর মুখোমুখি হওয়ার আগে বিরাট কোহলিদের কটাক্ষ করলেন গৌতম গম্ভীর। জানালেন, বেঙ্গালুরু দলটাকে সহ্য করতে পারেন না তিনি। সুযোগ পেলে আবার ক্রিকেট মাঠে নেমে আরসিবি-কে হারাতে চান।

cricket

গৌতম গম্ভীর। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৪ ১৮:২৩
Share: Save:

ক্রিকেটজীবনে বেঙ্গালুরুর বিরুদ্ধে একাধিক স্মরণীয় ম্যাচ খেলেছেন তিনি। অনেক বার হারিয়েছেন বিরাট কোহলিদের। শুক্রবার আবার বেঙ্গালুরুর মুখোমুখি হওয়ার আগে কোহলিদের কটাক্ষ করলেন গৌতম গম্ভীর। জানালেন, বেঙ্গালুরু দলটাকে সহ্য করতে পারেন না তিনি। সুযোগ পেলে আবার ক্রিকেট মাঠে নেমে আরসিবি-কে হারাতে চান।

আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলের তরফে পোস্ট করা একটি ভিডিয়োয় গম্ভীর বলেছেন, “একটা দল যাদের আমি সব সময়, এমনকি স্বপ্নেও হারাতে চাইতাম, তারা হল আরসিবি।” সঞ্চালক প্রশ্ন করেন, কেন? গম্ভীরের উত্তর, “ওরা হয়তো আইপিএলের দ্বিতীয় প্রভাবশালী দল, ডাকাবুকো দল। ওদের মালিক, এমনকি দলটাও ভাল। এক সময় ক্রিস গেল, বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্সেরা ছিল। কিচ্ছু জেতেনি কোনও দিন। কিন্তু এমন ভাব করত যেন সব জিতে গিয়েছে। ওদের হাবভাব কখনও মেনে নিতে পারতাম না।”

আরসিবি-র বিরুদ্ধে কেকেআরের রেকর্ডের কথাও তুলে এনেছেন তিনি। বলেছেন, “কেকেআরের তিনটে সেরা জয়ের প্রত্যেকটাই আরসিবি-র বিরুদ্ধে। একটা আইপিএলের প্রথম ম্যাচ, যেখানে দারুণ খেলেছিল ব্রেন্ডন ম্যাকালাম। তার পর ইডেনে ওদের ৪৯ রানে অলআউট হয়ে যাওয়া। তার পর ৬ ওভারে ১০০ রান তোলা। হয়তো একমাত্র ম্যাচে যেখানে প্রথম ছয় ওভারে একশোর বেশি রান উঠেছে। ক্রিস লিন এবং সুনীল নারাইন মিলে রানটা করেছিল।”

আরসিবি-র হালকা প্রশংসা করে এর পরে গম্ভীর নিজের একটি সুপ্ত ইচ্ছার কথা জানিয়েছেন। বলেছেন, “বরাবরই মনে করি ওরা দারুণ একটা দল। আইপিএলের অন্যতম আগ্রাসী দল। গেল, কোহলি, ডিভিলিয়ার্স একসঙ্গে ছিল দলে। এর থেকে ভাল আর কী হতে পারে। যদি আবার ক্রিকেট মাঠে ফিরে আরসিবি-কে হারাতে পারতাম, তা হলে খুব ভাল হত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gautam Gambhir Virat Kohli IPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE