Advertisement
৩০ এপ্রিল ২০২৪
KKR Opener

ধোনিদের বিরুদ্ধে বিরাট রান তাড়া করার সময় কেন ওপেন করেননি, নিজেই জানালেন কেকেআর ব্যাটার

রান তাড়া করার সময় ওপেন করতে নেমেছিলেন সুনীল নারাইন। যা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। জেসন রয়ের মতো ওপেনার থাকতেও কেন কেকেআর নারাইনকে নামানোর ঝুঁকি নিয়েছিল?

Jason Roy

কলকাতা নাইট রাইডার্সের ওপেনার জেসন রয়। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৮:৪৭
Share: Save:

ইডেনে রবিবার জিততে হলে কলকাতা নাইট রাইডার্সকে করতে হত ২৩৬ রান। সেই রান তাড়া করার সময় ওপেন করতে নামলেন সুনীল নারাইন। যা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। জেসন রয়ের মতো ওপেনার থাকতেও কেন কেকেআর নারাইনকে নামানোর ঝুঁকি নিল? রয়্যাল চ্যালঞ্জের্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে নামার আগে সেই উত্তর দিলেন জেসন নিজেই।

চেন্নাই সুপার কিংস ২৩৫ রান করার পর কেকেআরের উপর চাপ তৈরি হয়েছিল। এমন একটা সময় সকলেই মনে করেছিলেন জেসন ওপেন করলে সুযোগ ছিল কলকাতার কাছে। কিন্তু নারাইনকে নামতে দেখে অবাক হয়ে যান সকলে। সমালোচনাও করা হয় কেকেআরের। কিন্তু মঙ্গলবার জেসন বলেন, “আমি পুরো সময় ফিল্ডিং করতে পারিনি। তাই যে সময়টা ফিল্ডিংয়ের সময় বাইরে ছিলাম, সেই সময়টা ব্যাটিংয়ের সময়ও বাইরে থাকতে হয়। আর কোনও কারণ ছিল না। ওই কারণেই আমি ওপেন করতে নামতে পারিনি।” চোটের কারণে ফিল্ডিং করার মাঝেই মাঠ ছেড়েছিলেন জেসন। ব্যাট করতে নেমে ২৬ বলে ৬১ রান করেন তিনি।

পাওয়ার প্লে-তে বার বার ব্যর্থ হচ্ছে কেকেআর। সেই প্রসঙ্গে জেসন বলেন, “আমরা প্রত্যেকেই নিজেদের সেরাটা দিতে মরিয়া। সেই চেষ্টাই করছি। কিন্তু অনেক সময় যা চাওয়া হচ্ছে, সেটা হয় না।” জেসন মানছেন যে, কেকেআরের শুরুটা ভাল হয়নি। ইংরেজ ওপেনার বলেন, “আমাদের অর্ধেক প্রতিযোগিতা প্রায় পার হতে চলল। খুব ভাল জায়গায় আমরা নেই। চেষ্টা করতে হবে খেলার। কিছু ম্যাচ হেরে গেলেও আমাদের অনেকেই ভাল খেলেছে। সকলকে ভাল খেলতে হবে।”

এই বছর ভারতেই এক দিনের বিশ্বকাপ রয়েছে। তার আগে আইপিএলের অভিজ্ঞতা কাজে লাগবে বলে মনে করছেন জেসন। তিনি বলেন, “ভারতে খেলতে ভাল লাগে। প্রচুর সমর্থক মাঠে খেলা দেখতে আসেন। বিশ্বকাপের আগে ভারতে খেলার অভিজ্ঞতা কাজে লাগবে। তবে এখন আইপিএল নিয়েই ভাবছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Kolkata Knight Riders Jason Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE