Advertisement
১৯ জুলাই ২০২৪
IPL 2024

বৃহস্পতিবারই মুম্বইয়ে ফিরছেন শাহরুখ, রবিবার চেন্নাইয়ে আইপিএল ফাইনালে কি থাকতে পারবেন?

বুধবার দুপুরে আচমকাই হাসপাতালে ভর্তি করানো হয়েছিল শাহরুখ খানকে। বুধবার রাতে পাওয়া খবর অনুযায়ী, ভাল আছেন শাহরুখ। মুম্বইয়ে ফিরছেন বৃহস্পতিবারই। তবে রবিবার চেন্নাইয়ে আইপিএল ফাইনালে হাজির থাকবেন কি না তা নিশ্চিত নয়।

cricket

কেকেআরের একটি ম্যাচে গ্যালারিতে শাহরুখ। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ২২:১১
Share: Save:

বুধবার দুপুরে আচমকাই হাসপাতালে ভর্তি করানো হয়েছিল শাহরুখ খানকে। শরীরে জলশূন্যতার কারণে আমদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তাঁকে। তবে বুধবার রাতে পাওয়া খবর অনুযায়ী, ভাল আছেন শাহরুখ। মুম্বইয়ে ফিরছেন বৃহস্পতিবারই। তবে রবিবার চেন্নাইয়ে আইপিএল ফাইনালে হাজির থাকবেন কি না তা নিশ্চিত নয়।

শাহরুখের ঘনিষ্ঠ এক বন্ধু সংবাদমাধ্যমে বলেছেন, “গরমের কারণেই অসুস্থ হয়ে পড়েছিল শাহরুখ। বুধবার সকাল থেকেই প্রচণ্ড জ্বর ছিল ওর। ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভর্তি করানো হয়। এখন ও ঠিক আছে। মুম্বই যাচ্ছে বৃহস্পতিবারই।” শাহরুখের অসুস্থতার খবর পেয়ে আমদাবাদে গিয়েছেন তাঁর স্ত্রী গৌরী খান।

আপাতত শাহরুখ এক সপ্তাহ বিশ্রাম নেবেন বলে জানা গিয়েছে। মুম্বই ফিরে পরের সাত দিন তিনি কোনও কাজ করবেন না। তবে চার দিন পরেই আইপিএল ফাইনাল। নামবে তাঁরই দল কলকাতা নাইট রাইডার্স। শাহরুখ মাঠে থাকলে সাধারণত কেকেআর হারে না। দলের ক্রিকেটারেরাও চান শাহরুখ গ্যালারিতে থাকুন। কিন্তু শারীরিক কারণে বলিউড অভিনেতাকে মাঠে দেখা যাবে কি না, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

ওই সূত্রের দাবি, বুধবার শাহরুখের ছেলে আরিয়ান তাঁর ওয়েব সিরিজ়‌ ‘স্টারডম’-এর শুটিং শেষ হওয়ার পর বাবার অসুস্থতার খবর পান। আরিয়ান এবং মেয়ে সুহানা সঙ্গে সঙ্গে আমদাবাদে চলে যেতে চেয়েছিলেন। কিন্তু শাহরুখই তাঁদের বাধা দেন। জানান, তিনি সুস্থ আছেন এবং বৃহস্পতিবার মুম্বই ফিরছেন।

মঙ্গলবার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল কেকেআর এবং হায়দরাবাদ। আইপিএলের প্রথম কোয়ালিফায়ার ছিল সেটি। সেই ম্যাচে ৮ উইকেটে জেতে কেকেআর। মাঠে উপস্থিত ছিলেন শাহরুখ। কেকেআর জেতার পর শাহরুখকে মাঠ প্রদক্ষিণ করতেও দেখা যায়। সূত্রের খবর, প্রচণ্ড গরমে বাদশা অসুস্থ বোধ করেন। তাঁর লু (গরম হাওয়া) লেগে গিয়েছে, শরীরে জলের পরিমাণ কমে আসায় আর দেরি না করে হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

মঙ্গলবার স্টেডিয়ামে শাহরুখের সঙ্গেই উপস্থিত ছিলেন কন্যা সুহানা ও পুত্র আব্রাম। ছিলেন অনন্যা পাণ্ডে এবং শানায়া কপূরও। উল্লেখ্য, বুধবার সুহানার জন্মদিন। অনেকেই সমাজমাধ্যমে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

জানা যাচ্ছে, বুধবার দুপুর ১টার সময়ে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়। এই মুহূর্তে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা যাচ্ছে। বেশ কয়েকটি পরীক্ষা করানোর পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Shah Rukh Khan KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE