Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২২
KKR

KKR: দিল্লির কাছে ৪৪ রানে হেরে পয়েন্ট তালিকায় কোথায় থাকল কেকেআর

রবিবার কলকাতা-দিল্লি ম্যাচের পরে যা দাঁড়িয়েছে, তাতে কেকেআর পাঁচ ম্যাচ খেলে ৬ পয়েন্টে রয়েছে। আরও তিনটি দল ৬ পয়েন্টে রয়েছে।

আইপিএল ট্রফি।

আইপিএল ট্রফি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ২০:৩২
Share: Save:

দিল্লি ক্যাপিটালসের কাছে ৪৪ রানে হেরে গিয়েও আইপিএল পয়েন্ট তালিকায় সবার উপরে থাকল কলকাতা। তারা অবশ্য বাকি সব দলের থেকে বেশি ম্যাচ খেলেছে।

রবিবার কলকাতা-দিল্লি ম্যাচের পরে যা দাঁড়িয়েছে, তাতে কেকেআর পাঁচ ম্যাচ খেলে ৬ পয়েন্টে রয়েছে। আরও তিনটি দল ৬ পয়েন্টে রয়েছে। গুজরাত টাইটান্সের তিন ম্যাচে ৬ পয়েন্ট। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং লখনউ সুপার জায়ান্টসের চার ম্যাচে ৬ পয়েন্ট।

নেট রান রেটে কলকাতা শীর্ষে রয়েছে। যদিও দিল্লির কাছে বড় ব্যবধানে হারতে হওয়ায় কলকাতার নেট রান রেট ১.১০২ থেকে কমে ০.৪৪৬ হয়েছে। গুজরাতের নেট রান রেট ০.৩৪৯, বেঙ্গালুরুর ০.২৯৪, লখনউয়ের ০.২৫৬।

এর পর ৪ পয়েন্টে রয়েছে তিনটি দল রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস, পঞ্জাব কিংস। রাজস্থান তিনটি এবং দিল্লি ও পঞ্জাব চারটি করে ম্যাচ খেলেছে। রাজস্থানের নেট রান রেট ১.২১৮। এখনও পর্যন্ত ১০টি দলের মধ্যে তাদের নেট রান রেটই সব থেকে ভাল। দিল্লি ও পঞ্জাবের নেট রান রেট যথাক্রমে ০.৪৭৬ এবং ০.১৫২।

তিন ম্যাচে ২ পয়েন্ট নিয়ে আট নম্বরে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। তাদের নেট রান রেট -০.৮৮৯। চারটি করে ম্যাচ খেলে এখনও জয়ের মুখ না দেখা মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস রয়েছে নয় এবং দশ নম্বরে। মুম্বইয়ের নেট রান রেট -১.১৮১, চেন্নাইয়ের -১.২১১।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.